Connect with us

Bangla Serial

Mithai-Torsa: মোদক পরিবারকে ছেড়ে অনেক দূরে টেস বুড়ি! সমুদ্রের তীরে হট পোশাকে কোন পুরুষ তার ছবি তুলে দিলো? সোমকে ছেড়ে নতুন প্রেমে তোর্সা?

Published

on

জি বাংলার মোদক পরিবার মিঠাই রানী উচ্ছে বাবু এদের ছাড়া বিকেলবেলাটা এখন অচল বাঙালির কাছে। তাই শুনতে হলেই মোদক পরিবারের কীর্তিকলাপ দেখতে টিভির সামনে বসে পড়ে দর্শকরা। নিত্য নতুন সমস্যা আর মিঠাই রানী নিজের বুদ্ধিমত্তায় সমস্ত সমাধান করে চলেছে একাই। আর এটি দর্শকরা আকৃষ্ট হয়ে পড়ছে দিনের পর দিন ধারাবাহিকের প্রতি।

ধারাবাহিকের সমস্ত চরিত্রগুলি বেশ গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে গল্পের খাতিরে। সোম তোর্সা, রাজিব নন্দা, শ্রীনিপা রুদ্র, রাতুল শ্রী, স্যান্ডি পিংকি জি এদেরকে ছাড়া ধারাবাহিক অচল। পাশাপাশি দাদু ঠাম্মা তারা তো রয়েছেই। আর সমরেশ অনুরাধা আসায় বাড়ি একেবারে সম্পূর্ণ হয়ে গিয়েছে।

Mithai: 'মিঠাই' -তে আরও এক নতুন জুটি? কোন দিকে এগোচ্ছে গল্প? - Television -  Aaj Tak Bangla

তবু বেশ কিছুদিন ধরেই দেখা দিয়েছে যে একমাত্র চরিত্র যা এখন পর্যন্ত একা হয়ে রয়েছে সেটি হল টেস বুড়ি মানে তোর্সা। সোমের সঙ্গে তার বিয়ে হয়ে গেছে কিন্তু সোম এখন তার পাশে নেই। ফলে বহুদিন ধরেই দর্শকরা অনুরোধ জানিয়ে আসছে যে বাকিরা সবাই জুটিতে জুটিতে রয়েছে এদিকে একা একা অতৃপ্ত আত্মার মতো ঘুরে বেড়ায় তোর্সা। আসলেই চরিত্রে অভিনেতা অভিনয় করতেন তিনি বর্তমানে জি বাংলার অন্য এক ধারাবাহিকে কাজ করছেন তাই সময় দিতে পারছেন না মিঠাইয়ের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

এদিকে তোর্সা নিজের একাকীত্ব কাটাতে চলে গেছে সমুদ্রের তীরে। কিন্তু একা যায়নি সে। কোন এক পুরুষ বন্ধু রয়েছে সঙ্গে নইলে এত সুন্দর সুন্দর ছবি তুলে দিচ্ছে কে? হ্যাঁ, আমরা নায়িকা তন্বী লাহা রায়ের সমুদ্র তীরে ভ্রমণের কথা বলছি।

সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন যেখানে দেখা গেছে শর্ট প্যান্ট এবং স্লিভলেস টপ পরে সমুদ্রের তীরে ঢেউ এর মধ্যে আনন্দ করছেন। সেই ছবিগুলি কে তুলে দিল এই প্রশ্ন অনেকেই করেছে। আমরাও জানতে চাই আসলে সেই পুরুষ মানুষটি কে? তাহলে কি সত্যি সত্যি কারো প্রেমে পড়লেন অভিনেত্রী?

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

না, তেমন কিছু নয়। ছবিগুলি নিচে ফটো সৌজন্যে রয়েছেন নায়িকার জামাইবাবু। অর্থাৎ দিদি জামাইবাবু এবং পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ছুটির মেজাজে রয়েছেন এই মুহূর্তে অভিনেত্রী তন্বী লাহা রায়।

 

View this post on Instagram

 

A post shared by Tadrishee Ghosh (@tadrishee)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending