Bangla Serial

Mithai Actress: মিঠাই থেকে গায়েব প্রধান নায়িকা! হঠাৎ নিলেন ব্রেক! আর কি দেখা যাবে না?

আমরা সবাই মানুষ। সেলিব্রিটি হলেও সে একজন সাধারণ মানুষ। একটানা মানসিক চাপের মধ্য দিয়ে কতদিনই বা কেউ থাকতে পারে? তাই মাঝে মাঝে একটু নিজেকে সময় দিতে হয়। কাজের মধ্যে দিয়েও মানসিক শান্তির প্রয়োজন রয়েছে।

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় এবং সবথেকে চর্চিত ধারাবাহিক হয়ে উঠেছে মিঠাই। সিড মিঠাই ছাড়াও মোদক পরিবারের সবাই দর্শকদের খুব আপন হয়ে উঠেছে। পরিবারের ছোট থেকে শুরু করে বয়স্ক সদস্য প্রত্যেকেই দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে গল্প এবং তাদের সুন্দর চরিত্রের জন্য।

এদিকে মাঝে মাঝেই শোনা যায় কোন এক চরিত্র হঠাৎ করে উধাও হয়ে গেল সিরিয়াল থেকে। আসল নায়ক নায়িকার অনেক সময় করতে করতে অন্য জায়গায় প্রস্তাব পেয়ে যান এবং ভালো কাজ হলে সেটা ফিরিয়ে দেন না তারা। মিঠাই ধারাবাহিকের ক্ষেত্রে এমনটা আগে হয়েছে এবং অনেক নায়ক নায়িকাকে আমরা দেখেছি হঠাৎ করে সিরিয়াল ছেড়ে দিতে।

যদিও এই নায়িকা এবার মিঠাই ছেড়ে দিলেন না বরং অন্য একটি ঘটনা ঘটেছে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের অভিনেত্রী এবার মিঠাই থেকে নিলেন ব্রেক। ছুটি নিয়ে বেরিয়ে এলেন লাক্ষাদ্বীপ থেকে। অভিনেতা অভিনেত্রীদের শুটিংয়ের কারণে বিশেষ অবসর নেওয়ার সুযোগ হয় না। তাই মাঝে মাঝে সেই সুযোগ এলে সেটা কি কেউ হাতছাড়া করতে চায়?

যে নায়িকার কথা বলছি তিনি হলেন মিঠাই ধারাবাহিকের অন্যতম বরিষ্ঠ এক সদস্য। তিনি বাড়ির সকলের আদরের ঠাম্মি। এই চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী স্বাগতা বসু। সম্প্রতি বেড়াতে গিয়েছিলেন তিনি। কিছুদিন অভিনেত্রীকে বিদেশে ঘুরে বেড়াতে দেখা গেল।

 

View this post on Instagram

 

A post shared by Swagata Basu (@swagata_basu7)

স্বাগতা বসু একেবারেই পারিবারিক একজন মানুষ তাই সুযোগ পেলেই তিনি পরিবারের সঙ্গে সময় কাটাতে ভোলেন না। তাই এবারেও পরিবারের সঙ্গে সময় দিলেন একেবারে একান্তভাবে। ছুটি শেষ। এবার আবার শুটিংয়ে ফিরবেন তিনি।

Titli Bhattacharya