Connect with us

Bangla Serial

Mithai: চমকের পর চমক! মিঠাই থেকে হঠাৎ সরে যাচ্ছে মুখ্য তারকা! এবার কী হবে? মাথায় হাত দিয়ে বসে পড়লো দর্শক

Published

on

বর্তমানে টিআরপির দিক দিয়ে কিছুটা খারাপ ফলাফল করছে মিঠাই। কারণ এক ধাক্কায় অনেকটা নিচে নেমে এসেছিল এর স্থান। দশকরের কারণ হিসেবে বলেছিল মিঠাইয়ের আগাম পর্বের নতুন ঝলক বা প্রমো দেখানো বন্ধ হয়ে গেছিল মাঝখানে। তার উপর আবার দুই মুখ্য চরিত্র সৌমীতৃষা আর আদৃতের নাকি ঝগড়া হয়েছিল যা প্রভাব ফেলেছিল ধারাবাহিকের উপর।

কিন্তু এবার দর্শকদের অভিযোগ চুকিয়ে নতুন প্রমো আশাতে খুশি দর্শক। তারা আবার আশাবাদী যে এবার মিঠাই আবার হিট করবে। সম্প্রতি ধারাবাহিকের একটি ভয়ংকর প্রমো সামনে আসে যা দেখে আঁতকে ওঠে দর্শকরা।

ওই প্রমোতে দেখা গিয়েছিল সিদ্ধার্থকে মারতে গিয়ে মিঠাইকে গুলি করে ফেলে ওমি আগারওয়াল। এই ঘটনা ঘটে রুদ্র আর নিপার বিয়ের আসরে। মাটিতে লুটিয়ে পড়ে মিঠাই। দৌড়ে তাকে কোলে তুলে নেয় উচ্ছে বাবু।

 

View this post on Instagram

 

A post shared by Swagata Basu (@swagata_basu7)

ধারাবাহিকে ঠিক যে সময় একের পর এক ধামাকা আসছিল তখনই মিঠাই দর্শকদের জন্য একটি খারাপ খবর এলো। ধারাবাহিক থেকে হঠাৎ করেই বিরতি নিলেন একজন প্রিয় অভিনেত্রী এবং এর অন্যতম মুখ্য চরিত্র। না না, চিন্তার কিছু নেই। মিঠাইকে বাদ দেওয়া হচ্ছে না।

 

View this post on Instagram

 

A post shared by Swagata Basu (@swagata_basu7)

মিঠাই থেকে বিরতি নিলেন টেলি অভিনেত্রী স্বাগতা বসু। তিনি এখানে সবার প্রিয় ঠাম্মি। রোজকার শুটিংয়ের চাপ থেকে একটু অব্যাহতি পেতে এই সিদ্ধান্ত নিয়েছেন নায়িকা। তাই ছুটি নিয়ে স্বামীর সঙ্গে পণ্ডিচেরি ঘুরতে চলে গেলেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Swagata Basu (@swagata_basu7)

অভিনেত্রী স্বাগতা বসুর সমুদ্র সৈকতে কিছু ছবি দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। শোনা গেল খুব চাপ না থাকলে নায়িকাকে বেশ কিছুদিন মিঠাইতে আর দেখা যাবে না। তবে ভ্রমণের আনন্দ কাটিয়ে উঠে আবার তিনি শুটিংয়ে ফিরে আসবেন। কিন্তু এ কথা নিঃসন্দেহে বলা যায় যে ঠাম্মিকে মিস করবে দর্শকরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending