Connect with us

    Bangla Serial

    Mithai vs Jagadhatri: জি বাংলার বর্ষবরণ অনুষ্ঠানে মিঠাই ও জগদ্ধাত্রীর হাতাহাতি! অনুষ্ঠানের মাঝে এ কী কাণ্ড! উঠে এলো ভেতরের ছবি

    Published

    on

    আসছে জি বাংলার বর্ষবরণ উৎসব। বর্ষবরণে বসতে চলেছে তারকাদের চাঁদের হাট। গতবছর এই বর্ষবরণে হাজির হয়েছিলেন টেলি পাড়ার একাধিক চেনা মুখ, সঙ্গে সুপারস্টার দেব, পরাণ বন্দ্যোপাধ্যায়। এদিন নাচে, গানে, মিষ্টি মুখ করে, আড্ডায় মেতে নতুন বঙ্গ বর্ষকে বরণ করে নেন তারকারা। এবছরও হতে চলেছে জমজমাট সন্ধ্যা। মেতে উঠবেন সকল তারকা।

    আর সেখানেই হাড্ডাহাড্ডি লড়াই হবে মিঠাই ও জগদ্ধাত্রী। দুজনেই পাঞ্জা লড়াইতে নামতে চলেছেন। কে জিতবে? এবার তাই দেখার। জি বাংলা সবসময়েই আমাদের জন্য নতুন কিছু উপহার নিয়ে আসে। ‘বর্ষবরণ’ হল তেমনই একটি উদাহরণ। গত বছর প্রথমবার গঙ্গাবক্ষে ভেসে যেতে যেতে একঝাঁক তারকাদের নিয়ে নাচে গানে বাংলা নববর্ষের উদযাপন হয়।

    সে বছর প্রথমবার সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল দেবকে। গঙ্গাবক্ষে, ব্যাকগ্রাউন্ডে হাওড়া ব্রিজের অপূর্ব দৃশ্য, সঙ্গে দক্ষিণেশ্বরের মন্দির দর্শন। মিলেছিল সবটাই। ২০২২ এর অনুষ্ঠানে ছিলেন দর্শকদের সকলের প্রিয় মিঠাই, দাদু, পিলু, উর্মি, গৌরী, ছিলেন ইন্দ্রানী হালদার। এ বছর ‘জি বাংলা বর্ষবরণ ১৪৩০’ সম্প্রচারিত হবে ২৩ শে এপ্রিল বিকেল ৫টায়।

    এছাড়া জি বাংলার বর্ষবরণ গানে আড্ডায় ভরিয়ে দিয়েছিলেন ইমন চক্রবর্তী, চন্দ্রবিন্দু, ভূমি, সোমলতা, বাবুল সুপ্রিয় ও আরও অনেকে। এ বছরও দর্শক উক্ত দিনটির আশায় বসে আছেন। সমস্ত তারকারা এখন সেই কাজেই মেতে উঠেছেন।

    শুরু হয়ে গিয়েছে নতুন বছরের অনুশানের প্রস্তুতি পর্ব। এবছর থাকছেন জনপ্রিয় তারকারা। নাচ-গানের মাধ্যমে আনন্দে মেতে উঠবে জি বাংলার বর্ষবরণ। আর তাই ধারাবাহিক ছেড়ে সেইদিনেরই প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা।

    Trending