Bangla Serial

Sid Mithai: সোনার সংসারে দেখা যাবে না মিঠাই-সিডের নাচ! জুটির আসলে নেই কোনও মিল, একসঙ্গে পারফর্ম করতেও নারাজ! রয়েছে কোনও ব্যক্তিগত কারণ? 

শুরু থেকেই দর্শকদের কাছে খুব প্রিয় জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক। এই একটা ধারাবাহিক যে প্রথম থেকে এখনও পর্যন্ত দর্শকদের মনে জায়গা করে বসে রয়েছে। গল্পের লেখিকা একের পর এক গল্পে নতুন মোড় এনেছে। মিঠাই মারা যাওয়া থেকে শুরু করে মিঠাই-এর মতো দেখতে মিঠির প্রবেশ। আর তারপরই শাক্যকে নিয়ে মিঠি ও সিডি-এর পথ চলা।

ধারাবাহিকের মিঠাই-সিড জুটি দর্শকদের খুব পছন্দ। নতুন করে তাই মিঠাই-এর এন্ট্রিতে অনেক খুশি দর্শক। তাদের একসঙ্গে সংসার করতে দেখতে বহুদিন অপেক্ষায় ছিল দর্শকরা। এমনকি বহুবার এও গুঞ্জন ওঠে বাস্তবেও মিঠাই-সিডের মধ্যে সম্পর্ক রয়েছে। যদিও পরে দুজনেই এটি ভুল ধারণা বলে কথা উড়িয়ে দেন।

এমনকি এক সাক্ষাৎকারে সিডের কথা শুনে জানা যায় তার সঙ্গে অন্যকারোর সম্পর্ক রয়েছে। যদি সে কে? তা জানা যায়নি। তবে রিল্সের মিঠাই-সিডের সম্পর্ক বাস্তবে ঠিক কতটা ভালো সে নিয়ে উঠছে নানান প্রশ্ন। উল্লেখ্য, গত বৃহস্পতিবার হয়ে গেল জি বাংলা সোনার সংসার অ্য়াওয়ার্ড ২০২৩-এর মেইন ইভেনট। তার আগে দু-দিন ধরে তারকাদের পারফরম্য়ান্সের শ্যুটিং হয়েছে।

তারকাখচিত রাতে পুরস্কারের মঞ্চে হাজির হন পর্দার জনপ্রিয় চরিত্ররা। সেরা ধারাবাহিক থেকে শুরু করে সেরা বাবা, সেরা মা, সেরা বর-বউ, সেরা নায়ক-নায়িকার একাধিক বিভাগে সেরার সেরাদের হাতে তুলে দেওয়া হল পুরস্কার। পুরস্কার পেয়েছেন সকলের প্রিয় ধারাবাহিকের সদস্যরাও। হয়েছে প্রিয় নায়ক-নায়িকাদের নাচ – গান। আর তারমধ্যেই দর্শকরা অপেক্ষায় ছিল প্রিয় তারকা জুটি মিঠাই-সিডকে একসঙ্গে দেখার কিন্তু তা না দেখতে পেয়ে জি বাংলার উপরই খেপে উঠল অনেকে।

আগেরবারও সিডকে পারফর্ম করতে দেখা যায়নি। এবছরও গেল না। যা দেখে অনেকেই বলছেন, হয়তো মিঠাই-সিড একসঙ্গে একই মঞ্চে নাচ করতে চান না। যদিও এক দর্শক একটি পোস্টে লেখেন, “আচ্ছা কিছু মিঠাই ফ্যান জি বাংলা কে দোষ দিচ্ছে কেনো? সিধাই-এর পারফরম্যান্স আগের বার ও ছিলো না আর এবার আশা করাটাই বিলাসিতা,,, হ্যাঁ আমার ও খারাপ লাগছে এদের পারফরম্যান্স নেই বলে,,, তাই বলে জি কে অকারণে দোষ দেবেন না,,, যেখানে কেউ যদি পারফরম্যান্স করতে রাজি নয়। সেখানে জিকে শুধু শুধু দোষ দিয়ে লাভ নেই”।

Piya Chanda