Bangla Serial

Mithai: উচ্ছে বাবুকে হিরোইন বলে ডেকে তার পিছনে লাগা! মারকাটারি পরিস্থিতি মিঠাই রানী আর উচ্ছে বাবুর মধ্যে! হয়ে গেলো হাতাহাতি! বাস্তবে আবার ঝগড়া সিধাইয়ের?

জি বাংলার মিঠাই রানী আর উচ্ছে বাবুকে নিয়ে বাংলা সিরিয়াল ভক্তদের মনে যে পরিমাণ উত্তেজনা সৃষ্টি হয়েছে খুব কম জুটিকে নিয়ে তেমন উত্তেজনা দেখা যায় বাংলা ইন্ডাস্ট্রির ক্ষেত্রে। খুব কম সময়ের মধ্যেই এই জুটি তাদের খুনসুটি এবং প্রেম-ভালোবাসা ভরা দাম্পত্যের মধ্যে দিয়ে অসংখ্য বাঙালি দর্শকদের হৃদয় জয় করে ফেলেছে।

একটা সময় দর্শকরা তো এমনটা ভেবে নিয়েছিল যে পর্দার মতো পর্দার বাইরে বাস্তবেও হয়তো চুটিয়ে প্রেম করছে আদৃত আর সৌমীতৃষা। আসলে পর্দায় তাদের প্রেম এতটাই প্রাণবন্ত এবং স্বতঃস্ফূর্ত যে দেখে বোঝার উপায় নেই আদৌ বাস্তবে দুজন মিলে লুকিয়ে প্রেম করছে কিনা।

যদিও একটা সময় রটে গিয়েছিল যে দুজনের মধ্যে ঝামেলা হয়েছে এবং তার জন্য কথা বলা বন্ধ হয়ে গেছে। এমনকি মুখ দেখা দেখি পর্যন্ত হয়ে গিয়েছিল মিঠাই আর সিডের। আর তার কারণ এটাই ছিল যে মিঠাই উচ্ছে বাবুকে বাস্তবেই পছন্দ করত কিন্তু তাদের মাঝখানে বাধা হয়ে গিয়েছিল দিদিয়া অর্থাৎ নায়িকা কৌশাম্বি চক্রবর্তী। তাই দিদি এবং সিডি বয়ের অফস্ক্রিন সম্পর্ক ভালো থাকলেও বন্ধু তোমার সম্পর্ক যাই হোক না কেন সেটা একেবারে তলানিতে ঠেকেছিল মিঠাই আর উচ্ছে বাবুর।

সেই সময়টা থেকে দর্শকরা দীর্ঘ প্রতীক্ষা করেছে যে আবার কবে বাস্তবে দুজনের মধ্যে সম্পর্ক ঠিকঠাক হবে এবং ঝামেলা মিটে গিয়ে আবার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হবে। অবশেষে কি তবে সেই অপেক্ষার অবসান হলো? সম্প্রতি একটা ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দুজনকে একসঙ্গে বসে একটা ইন্টারভিউ দিতে দেখা গেল। তার একটা মজার ঝলক ভাইরাল হয়ে গেছে।

ওই ভিডিও ক্লিপিং- এ দেখা গিয়েছে যে দুজনের মধ্যে রীতিমতো হাতাহাতি হচ্ছে কিন্তু সেটা একেবারেই মজার ছলে। মিঠাই বলছে আদৃত নাকি আসলে হিরোইন আর হিরো হল মিঠাই রানী নিজে। এটা বলার সঙ্গে সঙ্গেই মিঠাইয়ের নকল করে মেয়েলি আওয়াজে হাত নেড়ে নেড়ে শ্রীতমা বলে মিঠাইয়ের নকল করলো উচ্ছে বাবু। পাল্টা আক্রমণ করল মিঠাই রানী।

ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এবং অসংখ্য ভক্ত কমেন্ট বক্সে একটাই জানিয়েছে যে তারা চায় সত্যিই যেন দুজনের সম্পর্কটা এমনই হাসি-মজায় পরিপূর্ণ থাকুক। যদিও এই ভিডিওটা কত পুরনো বা কত নতুন সেটা জানা যায়নি তবে যাই হোক না কেন দর্শকরা যে বারবার চাইছে সেটা যেন সত্যি হয় এই আশায় রয়েছে সবাই।

Nira