Connect with us

Bangla Serial

Mithai: রাগারাগি মিটে গেল মিঠাই আর উচ্ছে বাবুর! মিঠাইয়ের অভিমান ভাঙিয়ে দিলো সিড, একসঙ্গে দু’জনে জমিয়ে নাচল আজ

Published

on

মিঠাই আর উচ্ছে বাবুকে কে না ভালোবাসে? দুজনের দুষ্টু মিষ্টি সম্পর্ক এখন প্রতিটা বাড়ির আপন হয়ে গেছে। আর সেই সঙ্গে জুড়েছে মোদক পরিবারের নানা গল্প।

বরাবর টিআরপিতে শীর্ষস্থানে থাকা মিঠাই ধারাবাহিকের এই জনপ্রিয় দুই তারকা বাস্তবে যে একসময় একে অপরের উপর মান অভিমান করে ছিল তা কারোর কাছে অজানা নয়। দর্শকরা খুবই ভেঙে পড়েছিল যখন জানতে পারে যে সৌমীতৃষা আর আদৃত এই বাস্তবে দুজনের মধ্যে ঝামেলা হয়েছে।

আসলে মাঝখানে একটা গুজব রটে গেছিলো যে মিঠাই আর উচ্ছে বাবু প্রেম করছে আর দুজনের পথে বাধা হয়ে দাঁড়িয়েছে উচ্ছে বাবুর পর্দার দিদি কৌশাম্বি চক্রবর্তী। তবে পরে মিঠাই বিষয়টি খুলে বলে এবং জানায় যে কোন ব্যক্তিগত কারণ নয় বরং কাজের জন্যই দুজনের সঙ্গে তার ঝামেলা হয়েছে।

এরপর একটা সময় এমন আসে যেখানে ধারাবাহিকের টিআরপি একটু কমে যায় এবং সেই সময় দর্শকরা রাগে ফুঁসতে থাকে এই দুজনের বাস্তবেই ঝামেলা হয়েছে আর সেই কারণেই ধারাবাহিকের উপর প্রভাব পড়ছে। তাই বারবার সোশ্যাল মিডিয়ায় তারা দাবি জানাতে থাকে যাতে ঝগড়া মিটিয়ে নেয় মিঠাই আর উচ্ছে বাবু।

মিঠাই ধারাবাহিকের আগামী পর্বে আমরা সবাই দেখব যে অবশেষে মিঠাইয়ের রাগ ভাঙ্গিয়ে দিতে সক্ষম হয় উচ্ছে বাবু। আর তারপরেই সে নিজের বউকে অনুরোধ করে তার সঙ্গে নাচ করার জন্য। সিড ইতিমধ্যে নাচ করতে শুরু করে দেয়। এদিকে মিঠাইও তালে তালে পা নাচাতে আর কোমর নাড়াতে থাকে।

Ep - 306 | Mithai | Zee Bangla Show | Watch Full Episode on Zee5-Link in  Description - YouTube

এমন দৃশ্য দেখে পরিবারের সকলের আনন্দ আর ধরছে না। মিঠাই আর উচ্ছে বাবুর নাচ থামার নাম নেই। এরপর তাল মেলায় মোদক পরিবারের সবাই। অর্থাৎ এটা স্পষ্ট হয়ে গেল যে এই দম্পতির মান অভিমানের পালা শেষ।

শুধু তাই নয় ভরা আসলে বেশ রোমান্টিক মুডে দেখা গেল উচ্ছে বাবুকে। মিঠাই আর সিদ্ধার্থ একে অপরের কাছাকাছি এলো। দুজনের এই রোমান্টিক মুহূর্তগুলো একেবারেই মিস করবেন না। কাল পুরো পর্ব দেখে নিতে পারবেন আপনারা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending