Connect with us

Bangla Serial

“উচ্ছে বাবু”কে সবাই একটু বেশি ভালোবাসে! পর্দায় উচ্ছে বাবুর কেয়ার করলেও বাস্তবে আদৃতকে হিংসে করে “মিঠাই” সৌমীতৃষা! নায়িকা নিজেই করল স্বীকার, দেখে থ ভক্তরা

Published

on

মিঠাই আর উচ্ছে বাবুর জুটি দেখে ভক্তরা একটাই কথা বলে “বাহ বাহ রামজি জোড়ি ক্যায়া বানাই”। বাংলা টেলিভিশনে খুব বেশি সংখ্যক জুটিকে নিয়ে এত বিপুল পরিমাণে উন্মাদনা দেখা গিয়েছে কিনা তা বলা যায় না। কিন্তু ভাগ্যবান হলো সিধাই। তাই তো তাদের খারাপ যেমন কেউ চাইতে পারে না তেমন তাদের খারাপ কিছু দেখতেও পারে না ভক্তরা।

জি বাংলার আগেও সৌমীতৃষা অভিনয় জগতে কাজ করেছেন কিন্তু আদৃতের সঙ্গে মিঠাই হিসেবে তার যে অভিনয় সেটা আলাদাই খ্যাতি এবং জনপ্রিয়তা এনে দিয়েছে অভিনেত্রীকে এটা মানতেই হবে। ঠিক একই বিষয় প্রযোজ্য অভিনেতা আদৃত রায়ের ক্ষেত্রেও। দুজনের এই জুটি যে বিপুল পরিমাণ ভক্তদের মন জয় করে চলেছে অনবরত সেটা আরো বেড়ে চলেছে ক্রমাগত।

মিঠাই আর উচ্ছে বাবুর মধ্যে এখন তাদের প্রথম সন্তান আসতে চলেছে। তাই এখন স্বামী হিসেবে উচ্ছে বাবু আরও বেশি কেয়ারিং হয়ে পড়েছে মিঠাইয়ের প্রতি। মিঠাই কিছু কম যায় না শুরু থেকেই সে নিজের স্বামীকে ভালবেসে এসেছে তবে প্রথম দিকে যদিও ভালোবাসা সে পায়নি।

adritrisha_fan_lover2

কিন্তু মিঠাইয়ের মনে একটা অভিযোগ রয়েছে। নিজের ভক্তদের সামনে সেই অভিযোগ মন খুলে বলে ফেলল মিঠাই রানী। সম্প্রতি একটা ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অভিনেত্রীকে সুন্দর করে সেজে কালীপুজোর এক অনুষ্ঠানে মঞ্চে উপস্থিত হয়ে দর্শকদের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে। লাল টুকটুক শাড়িতে অপরূপা সুন্দরী লাগছিল সৌমীতৃষাকে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

ভিডিওতে মিঠাই একটু অভিযোগে সুরে বলেছে না উচ্ছে বাবুকে আনিনি কারণ আপনারা উচ্ছে বাবুকে বেশি ভালোবাসেন। কম ভালোবাসেন আমাকে। আপনাদের তো ভালই লাগে যখন উচ্ছে বাবু মিঠাইকে বকা দেয়, কান ধরে উঠবস করায়। এইসব খবর নাকি মিঠাই গোপন সূত্রে পেয়েছে এটাও জানিয়ে দেয়।

না, একেবারেই রেগে নয় বরং মজা করে মিঠাই এসব কথাগুলি বলেছে তার ভক্তদের। আসলে মিঠাই রানী খুব ভালো করে জানে কিভাবে নিজের ভক্তদের মাতিয়ে রাখতে হয় এবং মন জয় করতে হয়। তাই তো “জয় গোপাল” বলেই নেমে পড়েছে স্টেজে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending