Bangla Serial

Mithai: ১৯ তারিখই বার বার কাঁদায় মিঠাই অনুরাগীদের! গত বছরও আলাদা মিঠাই সিড আর, এবছরও! আর কত অপেক্ষা করাবে সিধাই ভক্তদের রাখি ম্যাম?

মিঠাই সিরিয়াল যে মানুষের ইমোশন পরিণত হয়ে গিয়েছে তা কি আর আলাদা করে বলতে লাগে। মিঠাই এতদিন তাঁদের নিজের মেয়ে হয়েই ছিল। কিন্তু এর মাঝে বার বার বহু কারণে দর্শকরা হতাশ হচ্ছে। এককালে টি আর পির শীর্ষে নিজের জায়গা টিকিয়ে থাকা মিঠাই কিন্তু আজ আর টি আর পিতে বিশেষ পসার জমাতে পারছে না।

কিন্তু বার বার হতাশ হচ্ছে মিঠাই এর অনুরাগীরা। তবে তাতে পিছিয়ে যাচ্ছে না, হতাশার কথা বলে উঠছেন অনুরাগীরা। প্রোমো থেকে শুরু করে মিঠি, মিঠাইয়ের ফিরে আসা সবেতেই তাঁদের বেশ আক্ষেপ। এক মুহূর্তে তাঁদের বার বার মনে করানো হল যে মিঠিই হয়তো আসলে মিঠাই। বার বার প্রমোতে এই ভুল ধারণা করানোর জন্য প্রথমে বিক্ষুব্ধ হন অনুরাগীরা।

তারপর যে সময় মিঠিকেই ভালোবাসতে শুরু করল দর্শকরা তখন ঘটল অন্য ঘটনা। মিঠাই ফিরে এল সিদ্ধার্থ এর জীবনে হঠাৎ করেই। তাও আবার মিষ্টিকে নিয়ে। শাক্যকে যখন সবে মায়ের আদরে মিঠি জড়িয়ে ধরল তখনই মিঠাই ফিরে এল। অমনিই যেন ত্রিকোণ প্রেমের গন্ধ ভেসে এল।

তারপরেও যেন নতুন করে একটা আশা গড়ে উঠল দর্শকদের মনে। এবার অবশেষে শান্তিতে মিঠাই ও সিদ্ধার্থ এক হবে। এমনিতেই দর্শকদের মনে রয়েছে গত বছর ১৯ তারিখে কি হয়েছিল! আর এভাবেই তাঁদের আশঙ্কা এক হয়ে গেল। ঠিক মিলে গেল তাঁদের আশঙ্কা। ১৯ তারিখ করেই মিঠাইয়ের লেখিকা “রাখি ম্যাম” বার বার কাঁদান।

এক বছর আগে ১৯ তারিখ মিঠাই সিড আলাদা হয়ে যায়। সিডকে শাস্তি দিতেই এই কাণ্ড। তাতে চোখের জলে ভাসিয়ে দিয়েছিল দর্শকরা। আর এবছর এত বাঁধার পর শিব রাত্রিতে এক হওয়ার স্বপ্ন দেখেছিলেন। কিন্তু এবারেও তাই হল না, বরং আবার কাঁদতে হল দর্শকদের। আর তাতেই অনুরোধ করছেন, আর নয়। এবার এক হোক সিদ্ধার্থ মিঠাই।

Titli Bhattacharya