Bangla Serial

Mithai: “মিঠাইয়ের খারাপ নয় বরং মিঠি’র ভালো চাইছে তোর্সা! আমরা শুধু শুধুই ভুল বুঝছি”! সোশ্যাল মিডিয়ায় উচ্ছে বাবুর বৌদির জন্য কলম ধরলেন ভক্ত!

বাংলা বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম টেলিভিশন এবং সেই টেলিভিশনে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মিঠাই! বিগত দু’বছর ধরে দর্শকদের বিনোদনের রসদ জোগাচ্ছে ধারাবাহিক মিঠাই। মিঠাই মিঠি হয়ে যাওয়াতে ধার কমেছিল গল্পের। কিন্তু’মিঠাই’ ধারাবাহিকে মিঠাইয়ের প্রত্যাবর্তনের জেরে মোড় ঘুরেছে গল্পের। আসলে বাঙালির সিরিয়াল প্রেম প্রশ্নাতীত। বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে বিভিন্ন সিরিয়াল। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বহু সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে বিভিন্ন নতুন নতুন সিরিয়াল। কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে কিন্তু কোনও খামতি আসেনি আর বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিকের মধ্যে অন্যতম পুরনো ধারাবাহিক হল মিঠাই। উচ্ছে বাবু ও মিঠাইয়ের প্রেমের রসায়নে দীর্ঘদিন বুঁদ ছিল বাঙালি দর্শক। যদিও সেখানে এখন ভাটা চললেও এই ধারাবাহিকে টুইস্টের কোনও অভাব নেই।

Watch Mithai TV Serial 12th December 2021 Full Episode 334 Online on ZEE5

দীর্ঘদিন থেকে মিঠাইয়ের থেকে আলাদা ছিল সিদ্ধার্থ। এই সময়টা মিঠাইয়ের ছেলে আর সিদ্ধার্থ’র খেয়াল রাখে মিঠি। তবে মহাশিবরাত্রি’র বিশেষ পর্বে বহুদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে দেখা হয় তাঁদের। দেখেও দু’চোখ জুড়িয়ে যায় দর্শকদের। সিদ্ধার্থ-মিঠাই মুখোমুখি হয়েছে ঠিকই কিন্তু শেষ মুহূর্তে নফর বাবুর লোকজন এসে সিদ্ধার্থকে টেনে দূরে সরিয়ে নিয়ে যায় অন্যদিকে মিঠাইকেও বস্তাবন্দি করে নিয়ে চলে যায়। এই ঘটনার পর মিঠাই’কে খুঁজে পেতে বদ্ধপরিকর সিদ্ধার্থ, আর স্মৃতি হারিয়ে কিছুই বুঝতে পারছে না অসহায় মিঠাই।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

ভক্তরা চাইছেন মিঠাই এবং সিদ্ধার্থ এক হোক। কিন্তু ধারাবাহিকে মোদক পরিবার চাইছে মিঠি’কে স্ত্রী’র স্বীকৃতি দিক সিদ্ধার্থ। মিঠাই এবং সিদ্ধার্থ এক হলে মিঠির কি হবে? সে বাধা হয়ে দাঁড়াবে না তো? এমন বিভিন্ন প্রশ্ন ঘুরেফিরে বেড়াচ্ছে মিঠাই ভক্তদের মাথায়। একটাসময় মিঠাই ধারাবাহিকে অন্যতম ভিলেন ছিল তোর্সা। সিডকে না পেয়ে সিডের সঙ্গে থাকবে বলে তাঁর দাদাকে বিয়ে করে বউ হয়ে মোদক বাড়িতে ঢোকে সে। যদিও সিদ্ধার্থ মিঠাইকেই ভালোবেসেছে। মিঠাই মারা যাওয়ার পর মিঠিকে বাধ্য হয়ে বিয়ে করে সিদ্ধার্থ।

Watch A Request for a Cultural Function Mithai TV Serial Best Scene of 30th January 2023 Online on ZEE5

আর আজ মিঠাই ফিরে আসায় তাঁর কাছেই ফিরে যেতে চাইছে সিদ্ধার্থ। কিন্তু অন্তরায় হয়ে দাঁড়িয়েছে মোদক পরিবার। এমনকী তোর্সা তো চাইছে মিঠি আর সিড কে বেধে রাখতে যেন ওরা মিঠাই বেঁচে আছে এটা নিয়ে কেউ ইনভেস্টিগেট না করে। তোর্সা’র এই আচরণ দেখে বেজায় ক্ষিপ্ত হয়েছিল মিঠাই ভক্তরা।

00000249d972721f4e9642e1b5dca9960cd3b788

আর এবার তোর্সার হয়ে কলম ধরলেন তাঁর এক ভক্ত। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “তোর্সা রায়কে ভুল বোঝার কোন অপশন নেই। তোর্সা রায় একটা ভীষণ সেন্সটিভ চরিত্র। সামনে পিছন সব দিক বিবেচনা করে তারপর ই সে সিদ্ধান্ত নেয়।
হয়তো বা সে চাইছে না যে মিঠাই ফিরে আসুক। কিন্তু সেটা সম্পূর্ণ মিঠির কথা ভেবে। সে এটাই ভাবছে যে মিঠাই ফিরলে মিঠির কি হবে। আমরা দর্শকরাও কিন্তু সেটা’ই ভাবছি। বরাবর আমরা চেয়েছিলাম যে মিঠিই যেন মিঠাই হয়। কিন্তু সেটা হলো না।
তাই এখন সব থেকে ভাবার বিষয় হচ্ছে মিঠির কি হবে।
তাই তোর্সা রায়/মোদক কে ভুল বোঝা বা স্বার্থপর ভাবার কোন অপশন ই আসে না!”

Ratna Adhikary