Connect with us

Bangla Serial

Mad Mithai: সাবধান! রেগে গেলেই সেটের সকলকে কামড়ে দেয় মিঠাই রানী! ‘পাগল নাকি?’, বলছে দর্শক

Published

on

জি বাংলার মিঠাই রানী দর্শকদের ভীষণ প্রিয় আর আদরের। সৌমীতৃষা কুণ্ডুর অভিনয় শুধু নয় এর পেছনে রয়েছে মিঠাই চরিত্রটির দুষ্টু মিষ্টি স্বভাব। আর তাছাড়াও অভিনেত্রী বাস্তব জীবনেও ঠিক এমনই প্রাণবন্ত এবং চঞ্চল স্বভাবের তাই নিজেকে খুব সুন্দর মিলিয়ে ফেলতে পেরেছেন তিনি মিঠাইয়ের সঙ্গে।

আসলে মোদক পরিবারের মূল প্রাণশক্তি মিঠাই রানী। সে নিজের বিভিন্ন কীর্তির মাধ্যমে সকলকে হাসিতে মাতিয়ে রাখতে পারে। তাই আর পাঁচটা সাধারণ ধারাবাহিকের মত কোন সাংসারিক জটিলতা নেই এখানে। এমন কি এখনো ভর্তি পরিবারের গল্প ফুটিয়ে তোলার কারণে বহু মানুষ সহজেই আকৃষ্ট হয়েছে মিঠাই রানীর প্রতি।

বাংলা টেলিভিশনে এমন অনেক চরিত্র রয়েছে যা বছরের পর বছর দর্শকদের মনে থেকে যায়। মিঠাই তেমনই একটা জায়গা অর্জন করে ফেলেছে খুব কম সময়ের মধ্যেই। টেলিভিশনে প্রথম কাজের মধ্যে দিয়েই এতটা জনপ্রিয় হয়ে ওঠা খুব সহজ নয় যেটা করে ফেলেছেন সৌমীতৃষা কুণ্ডু।

তবে যেটা আগে বললাম সৌমী নিজেও বাস্তব জীবনে বেশ মজার মানুষ। মাঝে মাঝেই নায়িকার দুষ্টু মিষ্টি কিছু ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এবার আবার তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে দর্শকরা।

ভিডিওতে দেখা গেছে নায়িকা মেকআপ রুমে বসে রয়েছেন। মিঠাইয়ের বেশে সাজানো হচ্ছে নায়িকাকে। সেই ফাঁকে তিনি এক সদস্যের সঙ্গে খুনসুটি করলেন। তাঁকে প্রশ্ন করা হয় কী করবি তুই দাঁত দিয়ে? উত্তরে মিঠাই রানী বুঝিয়ে দেয় সে রেগে গেলে কামড়ে দেয়।

এদিকে কেউ একজন বলে ওঠে ক্যামেরা চলছে। অর্থাৎ এতক্ষণ অভিনেত্রী বুঝতেই পারিনি যে এই গোটা বিষয়টা ভিডিও রেকর্ড করা হয়ে গেছে। বিহাইন দ্য সিনস এমন অনেক মজার মজার বিষয় চলতেই থাকে তারকাদের মধ্যে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending