Mithai: টিআরপি তালিকায় প্রথম পাঁচেও স্থান নেই মিঠাইয়ের, এত বলার পরেও প্রোমো দিচ্ছে না জি বাংলা! পুজোর পরে শেষ করবে বলেই কি এটা চক্রান্ত চ্যানেলের? উঠছে প্রশ্ন – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: টিআরপি তালিকায় প্রথম পাঁচেও স্থান নেই মিঠাইয়ের, এত বলার পরেও প্রোমো দিচ্ছে না জি বাংলা! পুজোর পরে শেষ করবে বলেই কি এটা চক্রান্ত চ্যানেলের? উঠছে প্রশ্ন

Published

on

প্রতি বৃহস্পতিবারের মত আজও বাংলা টেলিভিশন জগতের টিআরপি তালিকা বেরোনোর দিন। যেখানে বেশ কয়েক সপ্তাহ ধরে বাংলা টেলিভিশনের প্রত্যেকটি ধারাবাহিকের টিআরপি তালিকার স্থান ওঠানামা করছে। সবচেয়ে অবাক করে বাংলার জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই” গত সপ্তাহে প্রথম তিন থেকে বেরিয়ে গেছিল। একসময় যে ধারাবাহিক পরপর সব সপ্তাহে প্রথম স্থান দখল করেছিল টিআরপি তালিকার আজ সেই ধারাবাহিকই টিআরপি তালিকা নিচের দিকে রয়েছে। আর সেই থেকেই একাধিক জল্পনা উঠেছিল ধারাবাহিক বন্ধের।

প্রসঙ্গত এই সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম পাঁচেও স্থান পায়নি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “মিঠাই”। ৭.০ পয়েন্ট পেয়ে টিআরপি তালিকার ৬ নম্বরে নেমে এসেছে মিঠাই। টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছে স্টার জলসা ধারাবাহিক “ধূলকণা”। এই ধারাবাহিকের প্রাপ্ত নাম্বার হল ৮.২।

“মিঠাই” ধারাবাহিকটি যবে থেকে টিআরপি তালিকার প্রথম তিন থেকে বেরিয়ে গেছে তবে থেকেই জল্পনা উঠেছে যে ধারাবাহিক খুব শীগ্রই শেষ হতে চলেছে। আর এই নিয়ে বেশ কয়েকদিন আগে এক জনপ্রিয় সংবাদমাধ্যম খবর করেছিল। কিন্তু সেই নিয়ে কিছুদিন আগে আরেক সংবাদ মাধ্যমকে মিঠাইয়ের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস বলেন যে তার কাছে এখনো এমন কোন খবর নেই।

 

কিন্তু এই সপ্তাহের টিআরপি নম্বর এই জল্পনাকে আরো কিছুটা উসকে দিল। ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে কমতে এখন এতটাই কমে গেছে যে টিআরপি তালিকার প্রথম পাঁচেও খুঁজে পাওয়া যাচ্ছে না মিঠাইকে। তাই এবার মিঠাই ভক্তদের চিন্তা বেড়েছে যে তবে কি সত্যি সত্যি পূজোর পর শেষ হতে চলেছে মিঠাই!

প্রসঙ্গত বর্তমানে দেখা যাচ্ছে যে ধারাবাহিকগুলির টিআরপি কম থাকছে সেই ধারাবাহিকগুলিকে চ্যানেল থেকে বন্ধ করে দেওয়া হচ্ছে। সম্প্রতি দুই জনপ্রিয় চ্যানেলেই এমন অনেক ধারাবাহিককে বন্ধ করে দেওয়া হয়েছে যেগুলি বেশিদিন শুরু হয়নি। তার কারণ দর্শকরা মনে করেছিল টিআরপি পয়েন্ট। আজ তাই দর্শকদের আশঙ্কা এবার “মিঠাই” যেহেতু টিআরপি তালিকায় স্থান ভালো করতে পারছে না তাহলে বন্ধ হওয়ার জল্পনা-ই সত্যি হতে পারে!

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending