Bangla Serial

Shakya Modak: বাস্তবেও মাল্টি ট্যালেন্টেড মিঠাইপুত্র! নিজের বাবার সঙ্গে গান গেয়ে মুগ্ধ করলো পর্দার শাক্য

একটা সময় দারুন জনপ্রিয় ধারাবাহিক হলো বাংলা টেলিভিশনের জি বাংলার ‘মিঠাই’। মাঝে বেশ কিছুটা জনপ্রিয়তা হারিয়ে ফেললেও আবার আস্তে আস্তে নিজের জনপ্রিয়তা ফিরে পাচ্ছে এই ধারাবাহিক। প্রায় দু বছর হতে চলো টেলিভিশনের পর্দায় রমরমিয়ে চলছে এই সিরিয়াল। তবে এতদিনের পথ চলায় এবার নিত্যনতুন টুইস্ট আসছে গল্পে।

তবে টুইস্টের সাথেই ধারাবাহিকে এসছে অনেক নতুন চরিত্র। এখনো পর্যন্ত মিঠাই ধারাবাহিকে যে কয়টি চরিত্র এসেছে তাদের প্রত্যেককেই দর্শক দারুন ভাবে আপন করে নিয়েছে। তার কারণ এই ধারাবাহিকের জনপ্রিয়তা মানুষের মধ্যে বিপুল পরিমাণে রয়েছে। তবে সম্প্রতি মিঠাই এবং সিদ্ধার্থের ছেলের চরিত্র শাক্যর ভূমিকায় অভিনয় করা অভিনেতা ধৃতিষ্মান চক্রবর্তীকে আরো বেশি ভালোবাসছে দর্শক।

এখন গল্পে দেখানো হচ্ছে মিঠাই রানী মারা গেছে এবং তার ছেলেকে সিদ্ধার্থ এবং পুরো গোটা মোদক পরিবার মিলে মানুষ করছে। উল্টো দিকে মিঠাইয়ের মতো দেখতে আরো একটি চরিত্র এসেছে যার নাম মিঠি।

তবে বাস্তবে পর্দার শাক্য হলো দারুন গুণী একটি বাচ্চা ছেলে। অভিনয় যেমন তার গুণ তেমনি সে একজন গুণী সঙ্গীতশিল্পী। এই বয়সেই গান গেয়ে ফেলেছেন পাঁচটি ভাষায়, পেয়েছেন ‘রাষ্ট্রীয় বাল পুরস্কার’। এইটুকু বয়সেই পাঁচটি ভাষায় গান গেয়ে তিনি চমকে দিয়েছিলেন স্বয়ং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও। তাই এইটুকু বয়স থেকেই সে রীতিমতো সোশ্যাল মিডিয়া স্টার। এই অল্প বয়সেই পাঁচটি ভাষায় গান গেয়ে ইতিমধ্যেই গিনিস বুক অফ রেকর্ডে নাম তুলেছেন ধৃতিষ্মান। মাল্টিলিঙ্গুয়াল সিঙ্গারের খ্যাতিও পেয়েছেন তিনি।

এর মধ্যেই দর্শকরা জেনে গেছে যে অনস্ক্রিন বাবা সিদ্ধার্থের মতই বাস্তব জীবনেও দারুন ভালো গান গায় পর্দার ছোট্ট শাক্য। সোশ্যাল মিডিয়ায় এরই মধ্যে একটি অনস্ক্রিন বাবা ছেলের যুগলবন্দী অনেকেই শুনে ফেলেছে। তবে এবার অনস্ক্রিন নয় একেবারে অফস্ক্রিন অর্থাৎ নিজের বাবার সাথে গান গেয়ে তাক লাগিয়ে দিয়েছেন এই ছোট্ট শিল্পী।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের তরফে শেয়ার করা হয়েছিল পর্দার শাক্য অর্থাৎ ক্ষুদে গায়ক ধৃতিষ্মান চক্রবর্তী এবং তার বাবার গাওয়া একটি গানের ভিডিও। সেই ভিডিওতে তাদের আমির খানের জনপ্রিয় সিনেমার গান ‘পাপা কেহতে হে’ গানে গলা মেলাতে দেখা গিয়েছে। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার পরেই ভাইরাল হয়ে গেছে।

Nira