Bangla Serial

Mithai: “মিঠাই সিরিয়ালে আর পুরনো মিঠে স্বাদ নেই, রেডিমেড বাচ্চা নিয়ে হাজির মিঠাই”! মিঠাই ফিরে আসায় খুশি নয়, চটে লাল দর্শক

টি আর পির দিক দিয়ে বিবেচনা করলে মিঠাই এখন অনেকটাই পিছিয়ে গিয়েছে। কিন্তু মানুষের মন থেকে মিঠাইকে মুছে দেওয়া সম্ভব নয়। একটা দুর্ঘটনা, আর উধাও মিঠাই।

মিঠাইয়ের ফেরার অপেক্ষায় তাঁর ভক্তরা। আর এই ফেরার অপেক্ষাকেই বৃথা করতে চায়নি নির্মাতারা। বার বার প্রোমোতে আশ্বাস দেওয়া হয়েছে মিঠাই ফিরে আসবে। কিন্তু ফিরে আসেনি মিঠাই।

তার বদলে এসেছে অন্য একটা চরিত্র মিঠি। সেই মিঠিকেই প্রথমে মিঠাই ভাবানোর চেষ্টা করে নির্মাতারা। তবে যখনই দর্শকরা তাঁকে মিঠি বলে মেনে নেবে তখনই আশায় জল ঢেলে দেওয়া হয়েছে।

IMG 20230205 095900

এই নিয়েও বেজায় চটে গিয়েছিল দর্শকরা। তবে এবার অবশেষে তিনমাস পরে প্রোমোতে সরাসরি দেখানো হল মিঠাইয়ের মুখ। কিন্তু তাঁকে দেখে আর খুশি নয় ভক্তরা। প্রমোতে দেখা যাচ্ছে, সিদ্ধার্থ মোদক জখম হওয়ার পর একটি মিষ্টি বাচ্চা তাকে জল দিচ্ছে। আর সেই বাচ্চার খোঁজ করতে করতে মুখোমুখি হয় সিদ্ধার্থ – মিঠাই।

IMG 20230205 095843

এটা দেখামাত্রই দর্শকরা অনুমান করে নিচ্ছেন, এই বাচ্চাটি হচ্ছে মিঠাই ও সিদ্ধার্থর দ্বিতীয় বাচ্চা। কিন্তু এবার কী হবে মিঠির? সে যে এত ভালোবাসা দিয়ে শাক্যকে আগলে নিল। আর এবার মিঠাইতেও তাহলে একটা বর নিয়ে দুটো বউয়ের ঝামেলা শুরু হবে! এইসব ভেবেই তো বেজায় চটে দর্শকরা।

Mouli Ghosh