Bangla Serial

Mithai: মিঠাই ও মিঠি রহস্যের সমাধান! নিজেই বলে দিলো সৌমীতৃষা কী হতে চলেছে! বিস্ফোরক পোস্ট দিলো নায়িকা

এই মুহূর্তে প্রায় সব বাংলা সিরিয়ালগুলিতেই টানটান উত্তেজনার পর্ব চলছে। কোনটা ছেড়ে কোনটা দেখি এমন অবস্থা। তবে যারা মিঠাই ফ্যান তারা মিঠাই ছাড়া অন্য কিছু দেখতেই চায় না। আর এই মুহূর্তে তাদের পক্ষে কোন কিছু দেখা অসম্ভব কারণ সব থেকে বড় রহস্যের সমাধান হতে চলেছে খুব তাড়াতাড়ি।

Mithai Update: মিঠি আর মিঠাই কি তবে এক নয়? সৌমিতৃষার স্টোরি নিয়ে জল্পনা -  Mithai Update: Soumitrisha Kundu shares story which create new speculation  about Mithai's Death, Is Mithi Different person ,

মিঠাইয়ের মৃত্যুর পর থেকে একপ্রকার ভেঙে পড়েছিল তার ভক্তরা। শুধু উচ্ছে বাবু নয় তার প্রতিটা ভক্ত চাইছিল আবার যেন খুব তাড়াতাড়ি পর্দায় ফিরে আসে সিধাই কেমিস্ট্রি। কিন্তু সেটা আদতে সম্ভব ছিল না তখনই। তারপর পরবর্তীকালে আবার এক বিস্ফোরণ ঘটলো এবং মিঠাই- এর মতো হুবহু দেখতে মিঠি এলো গল্পে।

Watch Mithi and Prantik's Engagement Party | Behind The Scenes | Mithai  Mithai TV Serial Best Scene of 15th December 2022 Online on ZEE5

এদিকে মিঠি আসার পর থেকেই গল্প একেবারে অন্যদিকে ঘুরে গেছে। সকলেই শুধু একটা বিষয় নিয়ে ভাবছে যে এই মিঠি কি আসলে মিঠাই নাকি দুজন সম্পূর্ণ আলাদা ব্যক্তিত্ব? যদিও গতকাল দেখানো হলো যে এবার মৃত্যুর রহস্যের সমাধান করতে সকলে মিলে একটা প্ল্যান করেছে।

sid mithai - PLAYBOARD

তবে দর্শকদের মন থেকে কৌতূহল কিছুতেই মিটছে না আর তাই অবশেষে দর্শকদের একটা ইঙ্গিত দিয়ে দিল মিঠাই নিজেই। সৌমীতৃষা কুণ্ডু সম্প্রতি নিজস্ব মিডিয়ায় একটি ইঙ্গিত ভরা পোস্ট করেছে যা থেকে দর্শকদের মনে আরো বেশি প্রশ্ন জেগে উঠেছে যে আসলে কি তাহলে মিঠি মিঠাই হয়ে এসেছে?

May be an image of 1 person and text

সোশ্যাল মিডিয়ায় অর্থাৎ instagram এ স্টোরিতে একটি পোস্ট দিয়েছে মিঠাই যেখানে সে হিন্দিতে লিখেছে “আগার কিসি চিজ কো দিল সে চাহো তো…বাকি কা তো পতা হ্যায় না?” এর বাংলা করলে দাঁড়ায় কোন কিছু মন দিয়ে চাইলে… বাকিটা তো আপনারা জানেন। আসলে ভক্তরা এবং উচ্ছে বাবু মনেপ্রাণে চাইছে তার মিঠাই যেন ফিরে আসে আর সেটাই যে এবার হতে চলেছে এই একটা হিন্ট হয়তো দিয়ে দিল অভিনেত্রী নিজে।

Nira