Connect with us

Bangla Serial

Mithai: খুশির হাঁড়ি ফিরি করতে করতে পার হল ৬০০ এপিসোড! সগৌরবে এগোচ্ছে মিঠাইয়ের বিজয় রথ, ‘কোনোদিনও যেন শেষ না হয়’, অনুরোধ ভক্তদের

Published

on

সে যে ভীষণ মিষ্টি তাকে চিনি চিনি, এইভাবে চিনতে চিনতে যে এত মাস হয়ে যাবে দর্শক বুঝতেই পারেননি। সেই ২০২১ সালের চৌঠা জানুয়ারি থেকে শুরু হয়েছিল মাঝে লকডাউনে বন্ধ ছিল তারপর আবার তরতর করে এগিয়েছে। দেখতে দেখতে রোজ 57 সপ্তাহ টপার হয়ে গেছে মিঠাই রানী। মাঝে গাঁটছড়া এসে বেশ কয়েকবার হারিয়ে দিয়েছিল তারপরে ধুলোকণা হারিয়েছে, লক্ষ্মী কাকিমা সুপারস্টার আর গৌরী এলো একবার করে হারিয়েছে। যদি ধারাবাহিকতার দিক থেকে দেখা যায় তাহলে এখনো পর্যন্ত মিঠাই রানী সেরা।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

বিবাহ বার্ষিকীর আনন্দ যেতে না যেতেই চলে এসেছে নতুন বিপদ। মনোহরা এখন আর নেই কারণ আদিত্য আগারওয়াল আর প্রমিলা লাহার বদমাইশিতে মনোহরা ছাড়তে হয়েছে মোদক পরিবারকে। তবে মিঠাই ঠিক কোন বুদ্ধি করে ফিরিয়ে নিয়ে আসবে মনোহরাকে এটা আমরা সকলেই জানি। তবে তারকাটা তারকের বাড়িতেও যথেষ্ট মজা করছ হল্লা পার্টি আর মোদক পরিবার।


এদিকে আজকে যে মিঠাইয়ের ৬০০ তম এপিসোড দেখানো হবে সে খেয়াল আছে? সকাল সকাল পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস নায়ক নায়িকাকে নিয়ে ছবি পোস্ট করে জানিয়ে দিয়েছেন যে আজকে মিঠাইয়ের ৬০০ তম এপিসোড। তিনি সকলের কাছে আশীর্বাদ চেয়েছেন যে এই ভাবেই যেন তিনি মিঠাই কে নিয়ে এগিয়ে যেতে পারেন।

সত্যিই দেখতে দেখতে ৬০০ এপিসোড হয়ে গেল। ৫০০ এপিসোড সেলিব্রেশন ধুমধাম করে হয়েছিল। হয়তো এইবারে অতটা করে না হলেও কিছু তো সেলিব্রেশন আজকে হবেই সেটে। মিঠাই ভক্তরা তো চাইছেন যাতে এই ধারাবাহিক কোনো দিনও শেষ না হয়। স্টার প্লাসে যেমন ইয়ে রিস্তা ক্যা কেহলাতা হে ১৪ বছর ধরে চলছে সেরকম যেন মিঠাই ও বছর বছর ধরে চলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending