Connect with us

Bangla Serial

কে মেশাল নকল ফুডকালার?সিড কি সত্যিই মারা যাবে? সব জানা গেল আজকের এপিসোডে

Published

on

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। টিআরপি রেটিং তালিকায় গত দুই সপ্তাহ ধরে মিঠাই আবার শীর্ষে। মাঝে নয় সপ্তাহ মিঠাই টিআরপি রেটিং তালিকায় গাঁটছড়ার কাছে হেরে গেছিল। তবে গল্পে টুইস্টের কারণে মিঠাই আবার সেরা স্থান লাভ করেছে।

মিঠাইয়ের চৈত্রের চমকের প্রোমোতে দেখানো হয়েছিল, সিডকে গাড়ি‌ নিয়ে ধাক্কা মেরে জলে ফেলে দেওয়া হয়েছে। গাড়ি তোলার পর দেখা গেছে সিড সেখানে নেই। সবাই ধরে নিচ্ছে উচ্ছেবাবু মারা গেছে। পরে রকস্টার হিসেবে ফিরে আসবে সিড। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কত জল্পনা, কত প্লট। শেষ পর্যন্ত আজকের এপিসোডে প্রকাশ হল আসল সত্যি‌।

আজকের এপিসোডে জানা গেল, পিসেমশাই আসল কালপ্রিট। সন্তোষ সৎপতি পিসেমশাইয়ের ডান হাত। পিসেমশাই ওমি আগারওয়ালের সঙ্গে হাত মিলিয়ে নকল ফুডকালার মিশিয়েছে। গোটা ঘটনাটা কীভাবে পিসেমশাই ঘটিয়েছে তা নিজের মুখেই বলল পিসেমশাই। সেই দেখে দর্শকদের মাথায় হাত।

সিড সবটা জেনেছে। সে মিঠাইকে এবার ফোন করে যেটা বলল সেটা হতে চলেছে ভবিষ্যতে। সে বললো যে সে হয়তো 1-2 মাসের জন্য নিরুদ্দেশ হয়ে যেতে পারে। কোনো ছদ্মবেশ নিতে পারে ঘটনাটা কে ঘটিয়েছে তা জানার জন্য। অর্থাৎ সিদ্ধার্থ সত্যি করে মারা যাচ্ছে না। সে লুকিয়ে থাকবে এবং রকস্টার হিসেবে সামনে আসবে। এমন ভাব দেখাবে যেন তার স্মৃতিশক্তি চলে যাচ্ছে। এভাবেই সে পিসেমশাইকে ধরবে এবং এই গল্পটা বেশ কিছু দিন চলবে মনে হচ্ছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending