Bangla Serial

Mithai: টিআরপি হাতানোর লোভ! স্টার জলসাকে টুকে দিয়েছে মিঠাই! গল্প দেখে রাগে ফুঁসছে দর্শক

জি বাংলা ধারাবাহিক দর্শনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন তার মধ্যে যার নাম না করলেই নয় সেটি হল মিঠাই। দু বছরের বেশি সময় ধরে এই ধারাবাহিক বিনোদন দিয়ে চলেছে বাঙালি দর্শকদের। এবং জনপ্রিয়তার শিষে থাকা এই ধারাবাহিক বর্তমানে একেবারে অন্যরকম গল্প হাজির করেছে টিভির পর্দায়।

শুরু থেকে গল্প ছিল মিঠাই এবং উচ্ছে বাবুর কিন্তু এখন গল্প একেবারেই অন্যদিকে মন নিয়েছে এবং দুজনের মাঝে এসেছে আরো তিনটে নতুন চরিত্র। তাদের দুই সন্তান মিষ্টি এবং শাক্য আর হুবহু মিঠাই এর মতো দেখতে মিঠি। আসলে গল্প মিঠাই হঠাৎ করে মারা যাওয়ার পর থেকে একেবারে অন্য দিকে ঘুরে গেছিল।
mithai 2

ঠিক তারপরেই যখন দর্শকরা ভাবতে বসে তাহলে এবার হয়তো সিরিয়াল শেষ করে দেওয়া হবে সেই সময়ে গল্পে এন্ট্রি নেয় মিঠি। তাকে দেখে মোদক পরিবারের সবাই ভেবে বসে আসলে এই নাকি হল মিঠাই। কিন্তু পরে জানা যায় সেটা আসলেই নয়। তবে এই মেয়েটি কখনোই মিঠাইয়ের জায়গা দখল করতে ওই পরিবারে আসেনি বরং এখনও সে সি জুটির মিল করতে চায়।
IMG 20230310 WA0023

এদিকে গল্প নিয়ে অন্য এক কাণ্ড হয়েছে। দর্শকদের অভিযোগ মিঠাই নাকি স্টার জলসা এবং জি বাংলার সিরিয়াল কপি করছে। মিঠাইয়ের স্মৃতি ফেরানোর জন্য এখন সবাই চেষ্টা করছে আর এটাকেই দর্শকদের একাংশ বলছে এই সিরিয়াল স্টার জলসা গাঁটছড়াকে নকল করলো। দুর্ঘটনার মুখে পড়ে খড়ি স্মৃতি হারিয়ে ফেললে ঋদ্ধিমান তার স্মৃতি ফেরানোর জন্য আপ্রাণ চেষ্টা করছে। জি বাংলায় ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে শ্যামা যেভাবে নিজের স্মৃতি হারিয়ে শ্বশুর বাড়িতে আবার ফিরে এসে ঘোমটা টেনে বেড়াতো মিঠাই ঠিক সেরকমই নকল করছে।
gatchora

TollyTales Entertainment Desk