শ্বশুর-শাশুড়ির বিয়েতে জমিয়ে ইনি বিনি টাপা টিনি নাচল মিঠাই রানী! অন্য শিল্পীর লিপে নয়,একদম নিজেদের গলায় গান গাইলো অনুরাধা-সমরেশ, বেজায় খুশি মিঠাই ভক্তরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

শ্বশুর-শাশুড়ির বিয়েতে জমিয়ে ইনি বিনি টাপা টিনি নাচল মিঠাই রানী! অন্য শিল্পীর লিপে নয়,একদম নিজেদের গলায় গান গাইলো অনুরাধা-সমরেশ, বেজায় খুশি মিঠাই ভক্তরা

Published

on

এখন মোটামুটি সবাই জি বাংলার পর্দায় চোখ লাগিয়ে বসে আছেন কারণ আজকে হবে বিবাহ পরবর্তী অনুষ্ঠান মিঠাইতে। প্রতিপক্ষ ধারাবাহিক ধুলোকণার লালন এবং ফুলঝুরির বিয়ে হয়ে গেছে তাই এখন আকর্ষণীয় কিছু নেই সেখানে। মিঠাইতে সমরেশ আর অনুরাধা বিয়ের পর কীভাবে মোদক পরিবারে বদল আসে সেটা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকলে।

এটুকু বোঝা গেছে যে অনুরাধা খুব হাসি খুশি মানুষ এবং তিনি আনন্দে থাকতে খুব ভালোবাসেন। তিনি সকলকে নিয়ে চলতে খুব ভালোবাসেন তবে তার চিন্তাভাবনা অত্যন্ত আধুনিক। পোশাক পরিচ্ছদ একদম বর্তমান ধাঁচে কিন্তু সেখানে ঐতিহ্যের ছোঁয়া সবসময় লেগে থাকে। মিঠাই মনেপ্রাণে চেয়েছিল এরকম একটা শাশুড়ি পেতে যে কিনা তাকে শাসন করবে। অনুরাধাকে পেয়ে সে খুব খুশি। তবে দর্শকরা বলছেন সুখে থাকতে ভূতে কিলোয়‌। লোকে চায় শাসন করা শাশুড়ি না পেতে আর এদিকে মিঠাই চাইছে শাসন করা শাশুড়ি।

অন্যদিকে আজকে নিজের গলায় গান গাইবেন অনুরাধা, সঙ্গে গলা মেলাবে সমরেশ। গিটার বাজারে উঠছে বাবু আর তারপর মিঠাই রানী ইনি বিনি টাপা টিনিতে নাচ করবে। এরপর পিংকিজি স্ত্রী এবং শ্রী ও নন্দাও নাচবে।

সবমিলিয়ে আজ মোদক পরিবার হাসিতে ভরে উঠেছে।যখন উচ্ছেবাবুর অ্যাক্সিডেন্ট হয়েছিল তারপর মোদক পরিবারের কি হাল হয়েছিল আমরা নিজের চোখে দেখেছি কিন্তু এখন সবকিছু আবার ঠিকঠাক আছে গোপালের আশীর্বাদে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending