Bangla Serial

Mithai Baby: দর্শকদের ইচ্ছা সত্যি করে গোপাল এলো মিঠাইয়ের কোলে! প্রকাশ্যে এলো সিধাইয়ের সন্তানের মুখ! মন জয় করা একটা এপিসোডের সাক্ষী থাকবে বাংলা

মিঠাই সিরিয়ালের নতুন পর্বে দেখা যাবে যে মিঠাই যেই ওপরে ওঠে ওমনি গোপালের পুজোর জন্যে সব সাজানো দেখে অবাক হয়ে যায়। চারিদিকে সাজানো দেখে সে বলে আমি তো এটাই স্বপ্নে দেখেছিলাম। এই জায়গাটা আর গোপালগুলো ঠিক এইভাবেই নাকি সাজানো ছিল তার স্বপ্নে। ঠাম্মিকেও সে বলে যে সে বিশ্বাস করতে পারছে না এটাই সত্যি।

গুরুদেবকে জিজ্ঞেস করায় তিনি বলেন এর অর্থ হলো গোপালের ইচ্ছে ছিলো মিঠাই এখানে আসবে। এটা তারই ইশারা। তার মানে মিঠাইয়ের কোলে স্বয়ং গোপাল আসবে। এটা শুনে সবাই গোপালকে ধন্যবাদ জানায়। গুরুদেব মিঠাইকে গোপালের গান গাইতে বলে আর পুজো শুরু হয়।

সিড রাজীবের বাড়ি যায় আর রাগারাগি করে যে মিঠাইয়ের ওখানে যাওয়া ঠিক হয়নি। রুদ্র বোঝায় মিঠাই নিজের গোপালের সঙ্গে অনেকটা জড়িয়ে আছে। তাই শাসন করতে মানা করে। এদিকে মিঠাই গান গাইতে থাকে আর তার গান শেষ হলেই সবাই পুজোয় ব্যস্ত হয়ে পড়ে।

এবার আসে সেই মাহেন্দ্রক্ষণ। মিঠাইয়ের ব্যথা শুরু হয়ে যায়। সে মনে মনে বলে গোপাল এসব কী হচ্ছে। সবাই পুজোয় ব্যস্ত থাকলেও একজন এটা খেয়াল করলে সবাইকে সেটা জানায়। সৌভাগ্যবশত মেয়েটি ডাক্তার তাই সে সব আয়োজন করতে বলে সেখানেই সন্তান প্রসবের জন্যে। এদিকে রাতুল শ্রীকে ফোন করতে যাবে তার আগেই শ্রী ফোন করে মিঠাইয়ের অবস্থার কথা জানানোর জন্য। ওরা বেরিয়ে যায়।

May be a close-up of 1 person and indoor
মিঠাইয়ের ডেলিভারির প্রস্তুতি হয়ে যায়। কাপড় দিয়ে মোড়া একটা জায়গায় ঢুকে যায় সে। সিড পৌঁছে দৌড়াদৌড়ি শুরু করে দেয়। আর সবাই দুশ্চিন্তা করতে থাকে। সিড আর না পেরে ভেতরে যেতে গেলেই আসে বাচ্চার কান্নার আওয়াজ।

May be an image of 5 people, beard and people standing
এতে সবাই বুঝে যায় শেষমেশ সন্তান এলো মিঠাইয়ের কোল আলো করে। তারা জয় গোপাল বলে চিৎকার করে ওঠে। ওই মহিলা ডাক্তার বেবি নিয়ে বেরিয়ে আসে আর বলে পুত্রসন্তান হয়েছে। সিড হা হয়ে যায়। সবাই বেবিকে নিয়ে ব্যস্ত হয়ে পড়ে। সিড গুরুদেবের কথায় নিজের সন্তানকে কোলে নেয়। মিঠাইকে সে বলে মিঠাই তোমার গোপাল হয়েছে। মিঠাই শুনে হেসে বলে তুমি ওকে সাবধানে কোলে নিও ফেলে দিও না যেনো। সিড বলে নিজেকে বড্ড পণ্ডিত মনে করে।

May be an image of 1 person and child

Titli Bhattacharya