Connect with us

Bangla Serial

Mithai Director: দুর্ধর্ষ টান টান উত্তেজনা মূলক পর্ব হবে মিঠাইতে! ঘেমে নেয়ে একাকার সুদীপ্ত রায়, ওমি আবার প্রণাম করছে পরিচালককে!মজার ফ্রেম মিঠাই সেটে

Published

on

সত্যিই মিঠাইতে টানটান উত্তেজনামূলক পর্ব হচ্ছে। আজকে তো দুর্ধর্ষ সব জিনিস দেখানো হবে আর আগামীকাল বোধহয় বোমা নিষ্ক্রিয় করার পর্ব টা দেখানো হবে। ওমি আগারওয়াল যে হেরে যাবে একথা আমরা সকলেই জানি।

তবে এখনো পর্যন্ত এটা বোধহয় ইনডোর হিসেবে মিঠাইয়ের সবথেকে কঠিন শুটিং তার প্রমাণ আজকে পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস তার ইনস্টাগ্রামে দিয়েছেন। কারণ মনোহরাকে যেভাবে সাজানো হয়েছে তা যথেষ্ট সুন্দরভাবে দেখানো হচ্ছে এবং বোমা নিষ্ক্রিয় করার ব্যাপারটাও দেখানো হবে দারুণ ভাবে।

কিছুক্ষণ আগে পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস ছবি দিয়েছেন যেখানে আমরা দেখতে পাব তার সঙ্গে দাঁড়িয়ে রয়েছে সুদীপ্ত রায় অর্থাৎ রুদ্রজিৎ যে পুরো ঘেমে নেয়ে একদম একাকার হয়ে রয়েছে। অর্থাৎ কতটা চাপের শুটিং হয়েছে বোঝাই যাচ্ছে।আবার কিছু ছবিতে ওমি আগরওয়ালকেও আমরা দেখতে পাচ্ছি যেখানে বন্দুক নিয়ে প্রণাম করছে রাজেন্দ্র প্রসাদ দাসকে। অর্থাৎ বলতে চাইছে জাহাঁপনা তুসি গ্রেট হো।

এই ছবিগুলো দেখে সকলেই খুব মজা পেয়েছেন এবং বুঝতে পারছেন যে কতটা কষ্ট করে শুটিং করতে হয়। তার কারণ সবার চোখ মুখ দেখে বোঝা যাচ্ছে কতটা বিধ্বস্ত তারা

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending