Bangla Serial

Mithai: দেখতে হুবহু এক, মিঠাইয়ের রয়েছে এক জমজ বোন, সেও করে অভিনয়! এবার সামনে এলো সেই ছোট্ট সেলিব্রিটি বোন, খুললো মুখ

বাংলা টেলিভিশনের একটা সময় জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল স্টার জলসার ‘মেম বউ’। সেই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল অভিনেতা সৌরভ চক্রবর্তী এবং অভিনেত্রী বিনীতা চ্যাটার্জিকে। বিনীতা এখানে একজন বিদেশীনির চরিত্রে অভিনয় করেছিলেন তার নাম ছিল ক্যারেল।

এই চরিত্রে অভিনয় করে আশাতীত সাফল্য অর্জন করেছিলেন এই নায়িকা। কিন্তু সেই সঙ্গে তার বাংলার সঙ্গে ইংরেজি মেশানো কথাবার্তা এবং পোশাক-আশাক নিয়ে নানা কটাক্ষের মুখেও পড়তে হয়েছিল তাকে। তবে সেই অভিনেত্রীর জনপ্রিয়তা সেই সব কিছুকে জবাব দিয়ে দিয়েছিল।

কটা চুল, মুখে ভাঙা বাংলা! সেই 'মেম বউ'কে মনে আছে? এখন কী করছেন নায়িকা? Mem Bou fame Vinita Chatterjee now turns to a singer and runs a YouTube channel – News18 Bangla

যখন অভিনেত্রীকে প্রথম টিভির পর্দায় লোকে দেখেছিল তখন অনেকেই বলেছিল জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুরের সঙ্গে তার মুখের অনেক মিল রয়েছে। এবার আবার বহুদিন ধরেই মানুষ বলাবলি করছে এই অভিনেত্রীর সঙ্গে মিল রয়েছে সকলের প্রিয় মিঠাই রানীর। সৌমিতৃষা কুন্ডুর সঙ্গে বিনীতা চ্যাটার্জির মুখের মিল রীতিমতো অবাক করেছে দুই অভিনেত্রীর ভক্তদের।

সম্প্রতি এ প্রসঙ্গে এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন মেম বৌ অভিনেত্রী বিনীতা চ্যাটার্জি। জানান এখন কোথাও গেলে তাকে মিঠাই ভেবে অনেকেই মিঠাইয়ের মতো করে কথা বলার আবদার করে বসে। তবে গোটা বিষয়টাকেই বেশ পজিটিভ ভাবেই গ্রহণ করেছেন।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

অভিনেত্রী এটাও বলেন যে আমাদের পৃথিবীতে বিজ্ঞানসম্মত কারণেই আমাদের মত একই রকম দেখতে মোট সাত জন মানুষ থাকে। তাই একই রকম দেখতে মানুষ হওয়াটা অস্বাভাবিক কিছু নয়। ব্যক্তিত্বই তাকে আলাদা করবে আরেকজনের থেকে।একই রকম দেখতে সাত জন মানুষের গল্প নিয়ে সম্প্রতি রাষ্ট্রে নায়িকার একটি সিনেমা যার নাম ক্লোন। জনপ্রিয় অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় রয়েছেন তাতে।

Nira