Connect with us

Bangla Serial

ফের আরেকবার অভিনব ফুলশয্যা হলো মিঠাইতে! পিঙ্কিজি বর স্যান্ডির মাথার ঘোমটা তুলল ফুলশয্যার রাতে, সৌজন্যে অবশ্যই হল্লা পার্টি, দৃশ্য দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা

Published

on

গতকাল মিঠাইতে সম্পূর্ণ হয়েছে ৫০০ পর্ব। সেই উপলক্ষ্যে ধুমধাম করে উদযাপন হয়েছে ভারত লক্ষ্মী স্টুডিও তে। মিঠাই টিমের প্রত্যেকে জমিয়ে মজা করেছে গতকাল।সোশ্যাল মিডিয়া ভেসে যাচ্ছে তাদের পোস্ট করা ছবি আর ভিডিও’র বন্যায়। তার উপর আইপিএল শেষ, তাই টিআরপি আবার বাড়বে।আবার আজকে হবে সেই বহু প্রতীক্ষিত পর্দাফাঁস এপিসোড, সবমিলিয়ে মিঠাই ভক্তরা তো আর উত্তেজনা সামলাতেই পারছেন না।

ইতিমধ্যে আমরা দেখেছি মোদক পরিবারে এসেছে নতুন সদস্য। ওমি আগারওয়ালের ছোটবোন পিংকি আগারওয়াল এখন মোদক পরিবারের ছোট বউ।সকলে তাকে ভালভাবে মেনে নিলেও তার শাশুড়ি অর্থাৎ ছোট কাকিমা সুলতা তাকে এখনো মন থেকে মানতে পারেননি।যদিও পরবর্তীকালে সবকিছু ঠিক হয়ে যাবে আশা করা যাচ্ছে তবে অনেকে আবার ভয় পাচ্ছেন দাদার গ্রেপ্তারির প্রতিশোধ নিতে পিংকি আবার নেগেটিভ না হয়ে যায় পরে। যদিও সে সব কথা পরে ভাবা যাবে এখন তাদের বিয়ে নিয়ে মজা করা যাক।

ইতিমধ্যে আমরা দেখেছি কীভাবে বিয়ে সম্পন্ন হয়েছে এবং ভাত-কাপড়ের অনুষ্ঠানে ঠিক কী গন্ডগোলটা হয়েছিল। গতকাল রাতে ফুলশয্যার ঘরে যেটা হলো তা দেখে সাধারণ মানুষের আর হাসি থামছে না।

সাধারণত আমরা কী দেখে দেখে থাকি? নতুন বউরা ফুলশয্যার খাটে মাথায় ঘোমটা টেনে বসে থাকবে আর নতুন বর এসে তার মাথার ঘোমটা তুলে তার মুখ দেখবে। কিন্তু মিঠাই বরাবরের ইউনিক সিরিয়াল। তাই এখানে হল্লা পার্টির উদ্যোগে মাথায় ঘোমটা দিয়ে বসতে হলো সন্দীপ কে। পিংকি এসে তার মাথার ঘোমটা সরিয়ে তার মুখ দেখল।
May be an image of 2 people
May be an image of 4 people and people standing

বেচারা সন্দীপের অবস্থা দেখে তখন হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা।আর পিংকিকে তো যা বলা হচ্ছে সে তাই করছে কারণ তার মাথায় ঢুকেছে সে সিরিয়ালের মতো ভালো বউমা হবে। সিদ্ধার্থ আর মিঠাইয়ের ডিভোর্সের পরে ফুলশয্যা এপিসোডটি বেশ জনপ্রিয় হয়েছিল আর আবার আরেকটি অভিনব ফুলশয্যার এপিসোড দেখতে পেয়ে দর্শক বেজায় খুশি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending