Bangla Serial

Soumitrisha Kundoo: নতুনকে জায়গা দিতে নিজে সর্বস্বান্ত হয়ে গেলো মিঠাই! শেষ লগ্নে আবেগতাড়িত পোস্ট মিঠাই ওরফে সৌমীতৃষার

আর কিছুদিনের মধ্যেই হয়ত বন্ধ হয়ে হয়ে যাবে বাংলা টেলিভিশনে ইতিহাস সৃষ্টি করা ধারাবাহিক মিঠাই‌। মাত্রাতিরিক্ত জনপ্রিয়তা, দর্শকদের ভালোবাসা অর্জন করেছিল এই ধারাবাহিক। আর সবাইকে বিষণ্ণ করে দিয়ে হয়ত কিছুদিনের মধ্যেই চলে যাবে মিঠাই।

গত শনিবার সেট বদল হয়েছে মিঠাইয়ের।এঈ ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ অর্থাৎ অভিনেতা আদৃত রায় সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে জানান, মিঠাইয়ের সেট বদল‌ হচ্ছে। প্রিয় মনোহরাকে এবার থেকে আর দেখা যাবে না। অন্যত্র শুটিং হবে মিঠাইয়ের। এই খবরে রীতিমতো আবেগ তাড়িত হয়ে পড়েন মিঠাই ধারাবাহিকের ভক্ত অনুরাগীরা।

অভিনেতা ওই দিন পোস্ট করে লিখেছিলেন, মনোহরার এই শুটিং ফ্লোরে আমি ২০২০ সালের ২০শে ডিসেম্বর প্রথম শুটিং করি। উল্লেখযোগ্য ভাবে এই সেটে আমার‌ই প্রথম শটটা ছিল। আর আজ ৬ই মে, ২০২৩ আমিই এই সেটে শেষবারের মতো শট দিলাম। কাকতালীয় ভাবে সিদ্ধার্থ মোদকই হল সেই মানুষটা যে এই ফ্লোরে শেষবারের মতো দাঁড়িয়ে রয়েছে।

উল্লেখ্য, এই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস ‘মনোহরা’ ভেঙে ফেলার ছবি শেয়ার করে লেখেন ভাঙা গড়ার খেলা! এই সেদিন তৈরি হচ্ছিল মনোহরা, আর আজ ভাঙা হচ্ছে।‌‌ আর এই ছবির তলায় আবেগী মিঠাই ওরফে সৌমীতৃষা কুণ্ডু লেখেন, নতুনকে জায়গা দিতে হয় হয়ত এভাবেই রাজেন দা!

উল্লেখ্য, সেট বদলের পর আর‌ও একটি পোস্ট করেন আদৃত রায়।‌ সেখানে তিনি জানান পরিচালক‌ও এবার বদলে গেছে মিঠাইয়ের। দীর্ঘ আড়াই বছরের সফল মিঠাই যাত্রার পর ধারাবাহিকের পরিচালনা ছেড়েছেন পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস। আদৃত পরিচালকের সঙ্গে ছবি পোস্ট করে সোশ্যাল মাধ্যমে লেখেন, আজ পর্যন্ত মিঠাইতে যত চরিত্র দেখেছেন যত মজার মজার মুহূর্তের সাক্ষী হয়েছেন সব কিছুর কারিগর এই মানুষটি। আপনারা তারকা তৈরী করেন। উনি অভিনেতা তৈরী করেন। উনি আমার গুরু।

নতুন পরিচালকের পরিচালনায় নতুন সেটে আবার‌ও ফিরেছে মিঠাই। কিন্তু কতদিন চলবে এই ধারাবাহিক? শোনা যাচ্ছে শীঘ্রই যবনিকা পতন হতে চলেছে এই ধারাবাহিকের। উল্লেখ্য, আসলে জি বাংলা প্রোডাকশনের নতুন ধারাবাহিক ‘ফুলকি’ এবার আসছে। প্রোমো আগে মুক্তি পেলেও এবার টেলিভিশনের পর্দায় দেখানোর জন্য এপিসোডের শুটিং শুরু হতে চলেছে ‌‌। আর সেই জন্যই মিঠাই ধারাবাহিকের মনোহরার সেট ভেঙে ফেলা হয়েছে। নতুন সেট তৈরীর পর ওখানেই শুরু হবে ফুলকির শুটিং। এমনকী মিঠাইয়ের পরিচালক‌ও এবার ফুলকির পরিচালনা করবেন বলে শোনা যাচ্ছে।

Pabitra