Connect with us

Bangla Serial

শুটিং থেকে ছুটি,দিদিয়া-আদৃতকে বাদ দিয়ে তোর্সা-শ্রী-দাদাইদের সঙ্গে জমিয়ে কফিশপে মজা করল মিঠাই রানী!আদৃত-সৌমিকে একসঙ্গে দেখার আশায় বসে আছে মিঠাই ভক্তরা

Published

on

সে যে ভীষণ মিষ্টি তাকে তিনি চিনি, সে যে অল্প দুষ্টু তাকে চিনি চিনি, ভালোবাসতে আসছে তোমায় নাম মিঠাই। এই গানটা যে মিঠাই ভক্তদের কাছে প্রিয় তা বলে বোঝানো যাবে না। রাত আটটা বাজলেই মিঠাই ভক্তদের মনে আনন্দের আনাগোনা হয়। তবে এখনও অনেকেই রাত আটটায় সময় পান না বলে অনলাইনে দেখে নেন আগে থেকেই। কিন্তু মানুষ মিঠাই দেখতে ছাড়বে না।

অন্যদিকে বর্তমানে মিঠাইতে তো ধামাকাদার এপিসোড হবে। গতকাল আমরা দেখতে পেয়েছি রহস্য সমাধানের একদম কাছে চলে এসেছে সিডি বয় এবং মিঠাই। তাদেরকে সাহায্য করছে রুদ্র। আর দু-তিন দিনের মধ্যেই পিসেমশাই আর ওমি আগারওয়াল কে ধরে ফেলবে পুলিশ আর মোদক পরিবারের কাছে চলে আসবে আসল সত্যি। সব মিলিয়ে সিরিয়ালে এখন ফিরে এসেছে টানটান উত্তেজনা।

তবে বাস্তব জীবনেও মিঠাই কে নিয়ে তৈরি হয়েছে সমস্যা। খুব সম্ভবত আদৃত আর সৌমির মধ্যে কোন বিষয়ে ঝামেলা হয়েছে এবং তার মধ্যে জড়িয়ে গিয়েছে কৌশাম্বী চক্রবর্তীও। সৌমির সঙ্গে দুজনের কথা বন্ধ এবং আদৃতের জন্মদিনে সৌমি কোনরকম শুভেচ্ছা জানায়নি গত সপ্তাহে।আগে সৌমি এবং কৌশাম্বী কে একসঙ্গে প্রচুর ভিডিওতে দেখা যেত কিন্তু এখন তারা ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন। খুব গুরুতর কিছু হয়েছে এটা আন্দাজ করছেন সকলে কিন্তু এটা যেন ঠিক হয়ে যায় সকলেই চাইছে।

এর মধ্যেই গতকাল মিঠাইয়ের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে জানা গেল যে মিঠাই নিজের ননদ,বড় জা, দাদাই,ঠাম্মিকে নিয়ে কফিশপে গেছিল। সেখানে জমিয়ে মজা করেছে সকলে।শপ তোর্সার সঙ্গে কাটাকুটি খেলেছে মিঠাই। তন্বী,দিয়া,সৌমির মিষ্টি ফটো দেখে ভীষণ খুশি দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

এছাড়াও পিপিও গেছিল। যদিও পিপি কে দেখলে এখন দর্শকদের মনটা খারাপ হয়ে যাচ্ছে কারণ আর তো কিছুদিন পরেই জীবনের সবথেকে বড় ধাক্কাটা পেতে চলেছে পিপি। কিন্তু বাস্তব জীবনে পিপি অর্থাৎ অর্পিতা ব্যানার্জি তো ভীষণ মজার মানুষ। তিনি সৌমিকে খুব ভালোবাসেন। সকলে মিলে একটা ভীষণ সুন্দর ফ্রেম উপহার দিয়েছেন ভক্তদের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending