জি বাংলার মিঠাই থেকে কালার্সের ধারাবাহিকে চলে গেলেন, ‘এত ভালো সুযোগ কেউ ছাড়ে?’, কটাক্ষের জবাব দিতে মুখ খুললেন অর্কজা আচার্য! – Tolly Tales
Connect with us

Bangla Serial

জি বাংলার মিঠাই থেকে কালার্সের ধারাবাহিকে চলে গেলেন, ‘এত ভালো সুযোগ কেউ ছাড়ে?’, কটাক্ষের জবাব দিতে মুখ খুললেন অর্কজা আচার্য!

Published

on

বর্তমানে জি বাংলা এক জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে মিঠাই। শুরু থেকেই ধারাবাহিকটি টিআরপির দিক দিয়ে বেশ ভালো স্থানে ছিল। দর্শকদের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিল এই ধারাবাহিক। কিন্তু এবার এক অভিনেত্রীর কারণে বিশেষ আলোচনায় উঠে গেল ধারাবাহিকটি।

সম্প্রতি মিঠাই ধারাবাহিকে বেশ কিছু সময় ধরে বসুন্ধরা চরিত্রে দেখা যাচ্ছে না অভিনেত্রী অর্কজাকে। এ নিয়ে দর্শকরা বেশ কৌতুহলী। কোথায় গেলেন অভিনেত্রী। শেষ মেস ছেড়ে দিলেন ধারাবাহিক? এমন নানা প্রশ্ন উঠেছিল।

এবার মিলল সমাধান। না মিঠাই ধারাবাহিক ছেড়ে দেননি এই নায়িকা। আগামী ধারাবাহিকে অভিনয় করার প্রস্তুতি নিচ্ছেন তিনি। কিছুদিন পরেই সান বাংলায় দেখা যাবে অর্কজাকে।

জানা গেলো তাঁর আগামী ধারাবাহিকের নাম “শ্রেয়সী”। সাহিত্যিক সুবোধ ঘোষের লেখা গল্প অবলম্বনে এই বিশেষ ধারাবাহিক শুরু হবে। নায়িকা জানিয়েছেন সুবোধ ঘোষ তাঁর প্রিয় লেখক। তাই সেই গল্পের এক চরিত্রে অভিনয় করতে পেরে তিনি খুব খুশি। এর আগে স্টার জলসার “ওগো নিরুপমা” ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন।

শ্রেয়সী ধারাবাহিকে এই চরিত্রটি আত্মাভিমানী, আত্মনির্ভর এবং বেশ আধুনিক। কিন্তু বিয়ের পর জীবন পাল্টে যায়। আসলে বিয়ের পর বিশাল বড় ধাক্কা পায় সে। ফের আবার কীভাবে সে ঘুরে দাঁড়ায় সেটাই দেখানো হবে এই ধারাবাহিকে।

পরপর দুটি নামী চ্যানেলে কাজ করার পর সান বাংলার হয়ে কাজ করার জন্য দর্শকরা বিভিন্ন প্রশ্ন তুলেছে অর্কজার কাছে। তবে কি চ্যানেল নিয়ে কোনো বাছ-বিচার নেই বিশেষ? নাকি জি বাংলার সঙ্গে সম্পর্ক রাখতে চান না তিনি?

নায়িকা জানালেন যদি ভালো কাজ হয় তাহলে তিনি যেই চ্যানেলেই হোক না কেন কাজ করতে রাজি। তবে জি বাংলার মিঠাই ধারাবাহিক থেকে সরে আসার পর এই শোনা যাচ্ছে জিবাংলা সঙ্গে আর কোন সম্পর্ক রাখতে চান না নায়িকা। এ বিষয়ে তিনি জানান অভিনয় থাকাকালীন এই ধরনের অনেক মন্তব্য উড়ে আসে। বিতর্ক থেকেই যায়। এমন কোন ঘটনা ঘটেনি। তাই পরবর্তীকালে জি বাংলায় আরো ভালো সুযোগ পেলে কাজ করবেন তিনি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending