পিসেমশাই আর ওমির পর্দা ফাঁস করবে মিঠাই-সিড! দেওয়া হল গৌরী-উমা-পিলু-মিঠাই কম্বাইনড প্রোমো, ‘ভিখারী নাকি,পুরো প্রোমো শুট করতে পারে না?’, জি বাংলার উপর রেগে লাল মিঠাই এর ভক্তরা – Tolly Tales
Connect with us

Bangla Serial

পিসেমশাই আর ওমির পর্দা ফাঁস করবে মিঠাই-সিড! দেওয়া হল গৌরী-উমা-পিলু-মিঠাই কম্বাইনড প্রোমো, ‘ভিখারী নাকি,পুরো প্রোমো শুট করতে পারে না?’, জি বাংলার উপর রেগে লাল মিঠাই এর ভক্তরা

Published

on

অবশেষে যার প্রতীক্ষা ছিল, সেটা এসেই গেল। আমরা সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম যে, কখন মিঠাই এর একটা প্রোমো দেওয়া হবে। গৌরী এলোর নতুন প্রোমো দুবার এসে গেল, পিলুর নতুন প্রোমো এসে গেল কিন্তু দীর্ঘ এক মাসের বেশি হয়ে গেল মিঠাই এর একটা প্রোমো দেওয়া হলো না। অথচ প্রত্যেক সপ্তাহে টিআরপি রেটিং লিস্টে জি বাংলা টপার হয় মিঠাই। সেই নিয়ে ভক্তদের প্রচুর ক্ষোভ ছিল কিন্তু বর্তমানে রাগ কমেছে তবে প্রতিবাদ জারি আছে।

অনেকদিন হয়ে গেল রিকি দ্য রকস্টার সেজে সিদ্ধার্থ মোদক পরিবারে রয়েছে।এতদিন গল্পের অগ্রগতি একদম হচ্ছিল না তারপরে বোধহয় দর্শকদের চেঁচামেচি শুনে অবশেষে রিকি মিঠাইকে সত্যি বলেছে কিন্তু তার কোন প্রোমোই দিলোনা জি বাংলা। এর মধ্যে সন্দীপ আর পিঙ্কির বিয়ে হয়ে গেল। তার কোন প্রোমো নেই। স্বাভাবিকভাবেই মিঠাই ভক্তদের রেগে যাওয়ার কথা।

কিছুক্ষণ আগে একটা কম্বাইন্ড প্রোমোর সেট দেওয়া হয়েছে জি বাংলায়। সেখানে পিলুর পুরনো প্রোমোটাই দেখানো হচ্ছে যেটা এখন চলছে। তবে উমার প্রোমো হিসেবে দেখানো হয়েছে, নকল বাবা উমার কাছে ফিরে এসেছে,পেছনে রয়েছে আলিয়া। এরপর দেখানো হচ্ছে যে অষ্টমঙ্গলায় যেতে গিয়ে অ্যাক্সিডেন্ট করবে গৌরী ঈশান। তারপর এই সেই বহু প্রতীক্ষিত মিঠাই এর প্রোমো।

পিসেমশাই আর ওমির পর্দা ফাঁস করছে রিকি এবং মিঠাই। রুদ্র এসে দুজনকে ধরে নিয়ে যাচ্ছে। এই সমস্ত কটা এপিসোড দেখানো হবে আজ থেকে 8 দিন পরে 30শে মে। অর্থাৎ সামনের সোমবার হবে মহা সোমবার জি বাংলার ক্ষেত্রে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

যদিও এতে মিঠাই ভক্তরা রেগে গেছেন কারণ তারা বলছেন যে একটা গোটা প্রোমো শুট করতে পারল না জি বাংলা? এখন যে এপিসোড গুলো হচ্ছে সেখানে মিঠাই যে ড্রেস পরে আছে সেটাই তো তাকে দেখা যাচ্ছে এই প্রোমোতে পরে থাকতে।আর এখন যে শুটিং চলছে সেখানেই একটু কষ্ট করে কয়েক সেকেন্ডের জন্য এই দৃশ্য শ্যুট করে নিয়েছে আর সেটাই প্রোমো বলে চালিয়ে নিচ্ছে! যদিও আসল মিঠাই ভক্তরা বলছেন যা দিয়েছে তাতেই খুশি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending