Connect with us

Bangla Serial

Mithai-Neem Fuler Modhu: মাধবী শুরু হওয়ার সময় ফাগুন ভক্তরা দিয়েছিল অভিশাপ, এখন মিঠাই ভক্তরা নিম ফুলের মধুকে সেই একই অভিশাপ দিচ্ছে! পরের তারাই আবার পল্লবী ভক্ত হয়ে যাবে না তো? যেরকমটা ঘটেছে জলসায়

Published

on

বেশ কয়েক মাস ধরে দেখা যাচ্ছে বাংলা সিরিয়ালের সব জনপ্রিয় ধারাবাহিকগুলি শেষ হয়ে নতুন নতুন ধারাবাহিক আসছে। তবে শেষ হওয়া ধারাবাহিকগুলোর মধ্যে কিছু ধারাবাহিক আছে যেগুলি বহুদিন ধরে জনপ্রিয়তা পেয়ে শেষ হয়েছে আবার কিছু ধারাবাহিক শুরুর কিছু মাসের মধ্যেই হয়ে গেছে জনপ্রিয়তার অভাবে । কিন্তু ধারাবাহিকের জনপ্রিয়তা কম হলেও এমন অনেক ভক্ত থাকে যারা সেই ধারাবাহিকের অন্ধভক্ত হয়। স্টার জলসার ‘মন ফাগুন’ এমনই একটি ধারাবাহিক।

‘মন ফাগুন’ টিভির পর্দায় বেশি দিন সম্প্রচারিত না হলেও ঋশি পিহুর জুটির জনপ্রিয়তা বেড়েছিল প্রথম থেকেই। আর তাই সোশ্যাল মিডিয়াতেও এই ধারাবাহিকের ভক্ত সংখ্যাও ছিল প্রচুর। কিন্তু তারপরে হঠাৎই একদিন এই ধারাবাহিক শেষের খবর প্রকাশ্যে আসে। তার জায়গায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’।

Watch Madhabilata Full Episode 41 Online in HD on Hotstar
আর এই ধারাবাহিক শুরুর খবর শুনতেই ‘মন ফাগুনে’র ভক্তরা ক্ষেপে উঠেছিল চ্যানেলের উপর এবং নতুন ধারাবাহিকের উপর। তারা প্রায়শই সোশ্যাল মিডিয়াতে নতুন ধারাবাহিকটিকে অভিশাপ দিত যে এই ধারাবাহিক কখনোই টিআরপি তালিকা সফলতা পাবে না। কিন্তু ধারাবাহিক শুরুর পরেই জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’কে হারিয়ে দিয়েছে পরপর বেশ কিছু সপ্তাহে। আর এখন ‘মন ফাগুনে’র সেই ভক্তরাই হয়ে গেছে ‘মাধবীলতা’র ভক্ত।

Mon Phagun - Watch Episode 373 - Pihu Seeks Rishi's Help on Disney+ Hotstar

এবার তবে কি ‘মিঠাই’ ধারাবাহিকের সঙ্গেও এমন কিছু হতে চলেছে? তার কারণ সম্প্রতি জি বাংলার নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’র প্রমো প্রকাশ্যে আসতেই জল্পনা উঠেছে যে সন্ধ্যে আটটার স্লট থেকে সরিয়ে দেওয়া হচ্ছে ‘মিঠাই’ ধারাবাহিকটিকে। এবং সেখানে আসতে চলেছে এই নতুন ধারাবাহিকটি। আর এখন সোশ্যাল মিডিয়াতে ‘মিঠাই’ এর ভক্তরা অভিশাপ দিচ্ছে ‘নিম ফুলের মধু’কে যে তারা কখনোই সফলতা পাবে না। এবার শুধু দেখার যে ‘মন ফাগুনে’র মত ‘মিঠাই’য়ের ভক্তরাও কি এই নতুন ধারাবাহিকের ভক্ততে পরিণত হয় পরবর্তী দিনে!

Mithai Serial Update: খুনের অভিযোগে হাজতে সিড, কঠিন পরিস্থিতির মোকাবিলায়  মিঠাইয়ের পরিবার - TV9 Bangla News

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending