Bangla Serial

Mithai Torsa: সোমের বাড়ির মতো পরিবার পেয়ে একজন ভিলেনকে এতো ভালো পরিবর্তিত হতে দেখছে একমাত্র ‘মিঠাই’ ভক্তরা! একসময় যে মিঠাই-এর ক্ষতি করেছে, আজ তাকেই চোখে হারায় তোর্সা

কারোর ক্ষতি করতে চাইলে একদিন নিজেকেই সেই ভুলের মাশুল দিতে হয়। আর তার স্পষ্ট প্রমান ছিল ‘মিঠাই’ এর সম্প্রতি কিছু পর্ব। একদিন তোর্সা মিঠাই-এর সংসার ভাঙার চেষ্টা করেছিল। আর আজ সে মিঠাই-কে ভালোবাসলেও অতীতের সেই ভুলের মাশুল বুনতে হল তোর্সাকে। বর্তমানের ধারাবাহিকগুলোর মধ্যে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’।

অন্যান্য ধারাবাহিকের থেকে এই ধারাবাহিক বেশ অন্যরকম গল্প নিয়ে এসেছে। তাই টিআরপিতেও বেশ ভালো স্কোর রয়েছে এই মেগার। লেখিকা ধারাবাহিকের মোড় ঘোরাতে মিঠাই-এর মৃত্যু আনে। পরে মিঠাই ফিরতে মিঠাই-সিডের সংসারে সুখ ফিরে এলেও মিঠাই-এর দেওর সোমের সংসারে বিপদ ঘনিয়ে আসে।

সোমের সঙ্গে অন্য একটি মেয়ে সঙ্গীতার সম্পর্ক ছিল। পরে সেখান থেকে সোম বেরিয়ে আসলেও সঙ্গীতা চক্রান্ত করে সোমকে ফাঁসায়। সোমকে ঘুমের ওষুধ খাইয়ে সিঁথিতে সিঁদুর পড়ানোর মিথ্যে ভিডিও করে সকলের মনে সন্দেহ তৈরী করেছে সঙ্গীতা। পরে মিঠাই আর মোদক পরিবারের সকলের চেষ্টায় সেই বিপদ কেটে যায়।

সকল ভুল বোঝাবুঝি মিটিয়ে তোর্সা আর সোমের আবার বিয়ে দেওয়া হয়। এর আগেও তাদের বিয়েটা তেমন ভালোভাবে হয়নি। তাই এবারে কোন সাজিয়ে তোর্সার সঙ্গে সোমের বিয়ে দেওয়া হয়। পাশাপাশি বিয়ে রাতে সোমকে বলা তোর্সার কিছু কথা দর্শকদের মুগ্ধ করে। মিঠাই-এর প্রতি তোর্সার এরূপ ভালোবাসা দেখে বোঝাই যায় তোর্সা পুরোপুরি চেঞ্জ হয়ে গিয়েছে।

WhatsApp Image 2023 04 19 at 16.30.17

একসময়ের ভিলেন আজ যে এতো চেঞ্জ হয়ে যাবে, তা সত্যি অভাবনীয়। সোম-তোর্সার সকল সমস্যার সমাধানে তাদের আবার বিয়ে দিয়ে নতুন ভাবে সংসার শুরু করার পর্ব দেখানোয় লেখিকার উপর বেজায় খুশি দর্শকরা। তারাও তোর্সা ও সোমের বিয়ের অপেক্ষায় ছিল। তাই এই পর্বের প্রতি ভালোবাসা দেখিয়ে এক নেটিজন মিঠাই-এর পর্বের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।