Bangla Serial

Mithai Trolled: মিঠাইয়ের বিবাহবার্ষিকীর শাড়ি পরে নিল ননদ নিপা! “বর পুলিশ অফিসার তাও শাড়ি কেনার মুরোদ নেই নাকি জি বাংলা গরীব?” এই শাড়ির উপর শুধু মিঠাইয়ের অধিকার বলছে ভক্তরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। টানা আড়াই বছরের বেশি দিন ধরে চলেছে এই ধারাবাহিক। অবশেষে মিঠাই, সিডের মিল দিয়ে শেষের পথে হাটতে চলেছে মিঠাই। বাংলা ধারাবাহিকে রয়েছে এমন অনেক মুখ, যা দর্শকের হৃদয়ে আলাদা করে জায়গা করে নিয়েছে। আর সেই তারকাদের জন্যই বছরের পর বছর ধারাবাহিকগুলো দেখতে থাকেন দর্শকরা।

এরমধ্যে প্রথম থেকেই ‘মিঠাই’ ধারাবাহিকে গ্রামের মিস্টি মেয়ে মিঠাইও বাঙালির হৃদয়ে একেবারে সেই জায়গা নিয়ে নিয়েছে। মিঠাই’ বন্ধ হওয়ার আগেই নতুন কোন ধারাবাহিকে সৌমিতৃষা আবার ফিরে আসবে? তা জানার অপেক্ষায় এখনই বসে দর্শক। এরপরই সৌমিতৃষা তাঁর পরবর্তী প্রজেক্ট অর্থাৎ আগত ছবি ‘চিনি’র সঙ্গে কাজের ছবি শেয়ার করেন।

এবার মিঠাই যেতে যেতে নিজের বিবাহ বার্ষিকীর শাড়ি দিয়ে গেল তার ননদ নিপাকে। আর সেই শাড়ি পড়েই সেজে উঠল নিপা অর্থাৎ ঐন্দ্রিলা সাহা। তবে কি মিঠাই শেষ হওয়ার আগেই বিদায় নিচ্ছে সৌমি? তাই সে তার ড্রেস দিয়ে গেল তার নিপাকে। আর তা পড়েই ঐন্দ্রিলা সেজে উঠল।

ঐন্দ্রিলার সেই ছবি ভাইরাল হতেই ভক্তদের কম্যান্টে ভোরে যায়। তারমধ্যেই এক নেটিজেন সেই ছবি শেয়ার করে মিঠাই-এর শাড়ি বলে দাবি করে। যদিও সেই পোস্ট নিছকই হাস্যরস সৃষ্টির জন্য। উল্লেখ্য, ‘চিনি’তে একটি বিশেষ রোলে থাকছেন সৌমিতৃষা কুন্ডু। তবে অনেকেরই প্রশ্ন নতুন ধারাবাহিকে কার সঙ্গে আসতে চলেছেন তিনি?

mithai saree

সম্প্রতি একটি পোস্ট তারই উত্তর দিল বলে অনেকের মনে হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ভাইরাল হয়েছে যেখানে মিঠাই একটি সাদা শাড়ি, লাল পাড় পড়ে ধরা দিয়েছে। সাথে রয়েছেন ‘বউ কথা কউ’ এর নিখিল, সাহেব চ্যাটার্জি, প্রিয়া পাল। তবে কি এই ফটো শ্যুট কোনও নতুন ধারাবাহিকের উদ্দেশ্যে? যদিও এর কোনও নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

Titli Bhattacharya