Mithai: গুলি লেগে মাটিতে লুটিয়ে পড়ল মিঠাই! সবাইকে কাঁদিয়ে চলে গেল… হাউমাউ করে কাঁদছে দর্শক – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai: গুলি লেগে মাটিতে লুটিয়ে পড়ল মিঠাই! সবাইকে কাঁদিয়ে চলে গেল… হাউমাউ করে কাঁদছে দর্শক

Published

on

জি বাংলার মিঠাই ধারাবাহিক শুধুমাত্র জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নয় বেশিরভাগ বাঙালি ঘরের মেয়ে হয়ে উঠেছে মিঠাই রানী। শহরের আদরের মিঠাই আর উচ্ছে বাবুর ভালোবাসার সম্পর্ক একদিকে যেমন হিট করে তুলেছে এই সিরিয়ালকে অন্যদিকে মোদক পরিবারের কি সদস্যরাও জমিয়ে তুলেছে মনোহরা।

দর্শকদের আকর্ষণ ধরে রাখতে এই ধারাবাহিকে একের পর এক নতুন চমক আনা হচ্ছে। এই মুহূর্তে রুদ্র আর নিপার বিয়ের পর্ব নিয়ে মেতে রয়েছে গোটা পরিবার। তবে তার মধ্যে ঘটে গেছে একটি বিশাল ঘটনা।

এটাকে ঘটনা বললে ভুল হবে। বলা যায় দুর্ঘটনা। শিরোনাম পড়ে অনেকেই এতক্ষণে সেটা বুঝে গেছে। তবে এমনটা পড়ার পর আপনারও চোখে জল চলে আসবে।

আজকের এপিসোডে যে ধামাকেদার বিষয় দেখানো হতে চলেছে তার একটা ছোট আপডেট সামনে এসেছে। আর ঠিক সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় তুলকালাম কান্ড। জানেন কী ঘটেছে মিঠাইয়ের সঙ্গে?

 

আজকের পর্বে দেখা যাবে যখন রুদ্র পানি পান ভিডিও উপলক্ষে বাড়িতে আনন্দের আমেজ তখন সিদ্ধার্থ তার বোনকে জড়িয়ে ধরে। পরিবারের চিরশত্রু ওমি আগারওয়াল বিষয়টা লুকিয়ে দেখে। এমনটা দেখে সে মনে মনে ঠিক করে নেয়, উচ্ছে বাবুকে এতটা আনন্দে থাকতে দেবে না সে।


সিদ্ধার্থের দিকে বন্দুক তাক করে তুলে ধরতেই সেটা দেখে ফেলে মিঠাই। ওমি আগারওয়াল কিছু করে ওঠার আগেই হাজির হয়ে যায় মিঠাই। গুলিটা সিদ্ধার্থের গায়ে না লাগে গুলিবিদ্ধ হয় মিঠাই। সঙ্গে সঙ্গে সে উচ্ছে বাবু বলে চিৎকার করে ওঠে। বুকে গুলি লেগেছে।

গুলি খাওয়ার পর সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে মিঠাই। এই ঘটনায় চমকে গিয়েছে দর্শকরা। বহু মানুষ কমেন্ট বক্সে প্রশ্ন করেছে তাহলে কি মিঠাই মারা যাবে? আর মিঠাই মারা গেলে যে ধারাবাহিক শেষ করে দেওয়া হবে এটা বলাই বাহুল্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending