Connect with us

Bangla Serial

ভীষণ নরম মন মিঠাই রানীর! ভক্তদের ভালোবাসা পেয়ে ঝরঝর করে কেঁদে ফেলল সৌমিতৃষা, ভাইরাল ভিডিও

Published

on

একজন সেলিব্রিটি তখনই প্রকৃত সেলিব্রিটি হয়ে ওঠেন যখন তার সত্যিই অনেক প্রকৃত ভক্ত থাকে। যখন কোনো তারকা তার ভক্তদের সঙ্গে অত্যধিক দুর্ব্যবহার করতে শুরু করে কিছুদিন পরেই আমরা দেখতে পাই তার পতন শুরু হয়েছে। আবার এমন কিছু সেলিব্রিটি আছেন যারা তাদের ভক্তদেরকে ভীষণ প্রায়োরিটি দেন।

টলিউড ইন্ডাস্ট্রির সমস্ত সেলিব্রিটিরাই মূলত তাদের ভক্তদেরকে খুব ভালোবাসেন।বিশেষ করে যারা ছোটপর্দার তারকা তাদের কাছে কিন্তু দর্শকরাই ভগবান কারণ প্রতি সপ্তাহের টিআরপিটা দর্শকরাই ঠিক করেন। তাই যখন ভক্তরা আবেগে আপ্লুত হয়ে সেই তারকাদের জড়িয়ে ধরেন, তাদের সঙ্গে ছবি তোলেন,কোনো গিফট দেন তখন অনেক তারকাই নিজেকে সামলাতে পারেন না। এটা বিশেষ করে যারা নতুন তারকা হয়েছে তাদের জন্য প্রযোজ্য।

একটা ভিডিও গতকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। যেখানে শুটিং সেট এর ভেতর মিঠাই কে আমরা কাঁদতে দেখেছি। প্রথমে সেই ভিডিওটা নিয়ে কনফিউশন শুরু হয়ে যায়। সকলেই পোস্টদাতাকে জিজ্ঞাসা করতে থাকেন যে, আপনি কী এমন করেছেন যে মিঠাই কেঁদে ফেলেছে?

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

তবে একটু ভালো করে লক্ষ্য করলেই বোঝা যাবে যে আসলে মিঠাই কে দেখে কয়েকজন ভক্ত এমন আবেগ প্রকাশ করেছিলেন যে মিঠাই নিজের আনন্দ ধরে রাখতে পারেনি। মিঠাইকে যে তার ভক্তরা কতটা ভালোবাসে তার আন্দাজ সোশ্যাল মিডিয়ায় গেলেই পাওয়া যায়।সেইরকমই কয়েকজন ভক্ত সম্প্রতি ভারত লক্ষ্মী স্টুডিওতে গেছিলেন মিঠাই এর সাথে দেখা করতে আর নিজের প্রিয় তারকাকে সামনে থেকে দেখে তারা নিজেদের আবেগ যেমন ধরে রাখতে পারেননি সেরকম মিঠাইও তার ভক্তদের ভালোবাসা দেখে আবেগে কেঁদে ফেলেছেন।

এটাই তো মিঠাইয়ের সার্থকতা।তিনি আর কিছু অভিনয় করুন বা না করুন সারা জীবন তাকে লোকে মিঠাই বলে মনে রাখবে।এই মুহূর্তগুলো তো ভীষণ দামি সেলিব্রিটিদের কাছে, আর মিঠাই যে ভীষণ down-to-earth সেটা তো এই ভিডিও দেখেই বোঝা গেল।‌

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending