Connect with us

Bangla Serial

Mithai new BF: হাজার ছেলের মন ভেঙে নতুন একজনকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে সৌমি! বউকে অন্যের সাথে ঘনিষ্ট হতে দেখে রেগে লাল উচ্ছেবাবু, আপনি নিজেই দেখুন কান্ড কারখানা

Published

on

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল হচ্ছে মিঠাই। মিঠাই বাস্তব জীবনে কিন্তু একদম আলাদা। সেখানে সে পুরোপুরি ওয়েস্টার্ন লুকে সারাক্ষণ থাকে। সৌমিকে instagram এ ফলো করে প্রচুর প্রচুর মানুষ সত্যি বলতে কি বর্তমানে টেলিভিশন নায়িকাদের মধ্যে একমাত্র মিঠাই সবার আগে এগিয়ে রয়েছে ফলোয়ার্স সংখ্যার বিচারে। এটা সাম্প্রতিক ধারাবাহিকের নায়িকাদের মধ্যে তুলনা করে বলা হলো।

মিঠাই ধারাবাহিকে অভিনয় করার পরেই তার ফলোয়ার্স অনেক বেড়েছে। বর্তমানে বাংলার পুরুষদের ক্রাশ বলা হয় সৌমিকে। নিজের যোগ্যতায় সে সান বাংলা থেকে এসেছে জি বাংলার ধারাবাহিকের মুখ্য চরিত্র ে তারপরে সে এখন বাংলা টেলিভিশনের এক নম্বর অভিনেত্রী।

Sidhai - Twitter Search / Twitter
এই বছর অনন্য সম্মান পেয়েছে মিঠাই। আনন্দলোক পূজা বার্ষিকীতে টেলিপাড়ার জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের নিয়ে ফটোশুট করা হয়েছে আর সেখানে মিঠাই জায়গা করে নিয়েছে। কালো পোশাকে তাকে দেখে চমকে গেছেন দর্শকরা তবে তারপরই একটা ছবি ভাইরাল হয়েছে যেটা দেখে আরও ঘাবড়ে গেছেন সকলে।

আমরা সকলেই জানি মিঠাই আদ্যোপান্ত সিঙ্গেল। তার সঙ্গে উচ্ছেবাব ুর নাম জড়ালেও সেটা জোর গলায় বলতে কেউ সাহস পায় না। তবে এবার মিঠাই কে দেখা গেল আরেকজন হ্যান্ডসাম পুরুষের সঙ্গে‌। দু’জনে দুজনের দিকে রোমান্টিক ভাবে তাকিয়ে আছেন।

adritrisha - Twitter Search / Twitter

এটা কে? অনেকেই ভাবতে শুরু করেছেন তাহলে কি মিঠাইয়ের নতুন বয়ফ্রেন্ড হলো? মিঠাই কাউকে কিছু না জানিয়ে প্রেম করে ফেলল? সকলেই খোঁজ নিতে শুরু করেছেন যে ছেলেটা কে যে মিঠাইকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছে। আপনাদের তাহলে জানাই ছেলেটা কে।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

তার নাম রুদ্র সাহা,তিনি টলিউডের সেলিব্রিটি মেকাপ আর্টিস্ট। বহু নায়িকার সঙ্গে আপনারা তাকে দেখে থাকবেন।এর আগেও মিঠাইয়ের সঙ্গে কাজ করেছে রুদ্র আর এবার আনন্দলোকের শুটিংয়ের মেকআপ টা রুদ্রই করেছে। সেখানে ছবিটা তুলেছে দুজন। কিছুদিন আগে দেবচন্দ্রিমার সঙ্গে ছবি দিয়েছিল রুদ্র আবার শ্রাবন্তীর সঙ্গেও তাকে আমরা দেখেছি। চিন্তা করার কিছু নেই মিঠাই রানী এখনো সিঙ্গেল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending