মিঠাইয়ের পেঁপের হালুয়া ফেলে দিল টেসবুড়ি!লালশাকের বড়া চটজলদি বানিয়ে প্রতিযোগিতা জিতে নেবে মিঠাই রানী – Tolly Tales
Connect with us

Bangla Serial

মিঠাইয়ের পেঁপের হালুয়া ফেলে দিল টেসবুড়ি!লালশাকের বড়া চটজলদি বানিয়ে প্রতিযোগিতা জিতে নেবে মিঠাই রানী

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই।এই সপ্তাহের টিআরপি রেটিং এসে গেছে এবং সেখানে দেখা যাচ্ছে মিঠাই দ্বিতীয় স্থানে রয়েছে ৯.৩ নম্বর নিয়ে। স্লট লিডার হয়েছে মিঠাই। সকাল থেকেই মিঠাই ভক্তদের উচ্ছ্বাস চোখে পড়ছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি আমরা দেখেছি হোলি স্পেশাল এপিসোড। তা দেখে আমাদের ভীষণ ভালো লেগেছে তবে তার পরে সিরিয়ালে আসছে একের পর এক টুইস্ট।উচ্ছেবাবু মিঠাই এর কথা শুনে নিজেদের পারিবারিক মিষ্টি ব্যবসায় যোগ দেয় এবং কোম্পানির ব্র্যান্ডিং, সেলস ও মার্কেটিং দেখবে সে এখন থেকে সেই জন্য নানারকম প্ল্যান-প্রোগ্রাম করছে সে।আর এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় দ্বিধা-বিভক্ত তার ভক্তরা।কেউ বলছেন সিদ্ধার্থকে কর্পোরেটেই ভালো লাগে আবার অনেকের দাবি মিঠাই এর কথা শুনে সিদ্ধার্থ ঠিক করেছে।

এর মধ্যেই আমরা দেখতে পেয়েছি হেলদি হেঁশেলের প্রতিযোগিতায় সিডি বয়ের জোরাজুরিতে নাম লেখায় মিঠাই। সেখানে শয়তানি করতে চলে আসে তোর্সা। সেও নাম লেখায় প্রতিযোগিতায়। এরপর দেখা যায় মিঠাই স্বাস্থ্যকর পেঁপের হালুয়া বানিয়ে নিয়ে যাচ্ছিল এবং তাকে ইচ্ছা করে ধাক্কা মেরে ফেলে দেয় তোর্সা।

যদিও আমাদের মিঠাই তো হেরে যাওয়ার মেয়ে নয়। তৎক্ষণাৎ কাজু কিসমিস দিয়ে বানিয়ে ফেলে লাল শাকের বড়া। যেখানে রয়েছে পোস্ত এবং অন্যান্য স্বাস্থ্যকর উপাদান। ভাজা হয়েছে কম তেলে।

বিচারকরা তার এই ডিশের প্রচণ্ড তারিফ করে এবং অন্যদিকে তোর্সা ঝাড় খায় বিচারকদের কাছ থেকে কারণ সে তার খাবার ডেকোরেশনই করেনি। প্রতিযোগিতায় জিতবে এরকমটাই মনে করছেন তার ভক্তরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending