Bangla Serial

Mithai: মিঠাই হুর হুর কামিং! এবার সত্যি সত্যিই ফিরছে মিঠাই! অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি দেখে আনন্দে লাফাচ্ছে ভক্তরা

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘মিঠাই’। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়কে। প্রথম থেকে শুরু করে দীর্ঘ দু’বছরের বেশি সময় এই ধারাবাহিক বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে দারুন ভাবে জনপ্রিয় হয়ে রয়েছে। এটি একটি অত্যন্ত প্রিয় সিরিয়াল দর্শকদের কাছে।

তবে মিঠাইয়ের গল্পের পরিবর্তনের সাথে সাথে তার জনপ্রিয়তা দর্শকদের কাছে বেশ কিছুটা কমে গেছে। কিছুদিন আগেই দেখা গেছে ‘মিঠাই’ এ বেশ কয়েক বছরের লিপ নেওয়া হয়েছে এবং তার পর থেকে দেখা যাচ্ছে মিঠাই মারা গেছে এবং সেই জায়গায় মনোহরাতে আসে মিঠি নামক একটি মেয়ে। যাকে মিঠাইয়ের মতো দেখতে হলেও আবভাব থেকে শুরু করে চালচলন সবকিছুই তার আলাদা।

মিঠি আসার পরে অনেকেই মনে করেছিল হয়তো এই মিঠাই। কিন্তু কোন কারণবশত তার পুরনো স্মৃতি সে ভুলে গেছে, বা তাকে চক্রান্ত করে যারা মেরে ফেলতে চেয়েছিল তাদেরকে ধরার জন্যই অন্য রূপে ফিরেছে মিঠাই। ঠিক যেমনটা সিদ্ধার্থ, রিকি দা রকস্টার সেজে এসে করেছিল। কিন্তু গল্প যত এগিয়েছে ততই দর্শক বুঝতে পেরেছে যে মিঠি এবং মিঠাই দুজন আলাদা মানুষ। আর মিঠিকে কেন্দ্র করেই গল্প এগিয়ে যাচ্ছে।

এই ধারাবাহিকের দর্শকরা বারবার ধারাবাহিক নির্মাতাদের কাছে আবেদন করছে যে তারা যেন আবার মিঠাইকেই ফিরিয়ে আনে। কিন্তু বারবার মিঠাই এর ঝলক দেখালেও পরে দেখানো হচ্ছিল যে সেটা মিঠি। তাই দর্শকরাও খেপে উঠেছিল। তারাও মনে করতে শুরু করেছিল আর মিঠাইকে ফিরিয়ে আনা হবে না। হয়তো মিঠিকে নিয়েই শেষ করে দেওয়া হবে এই ধারাবাহিক।

তবে এবার অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর একটি স্টোরি দেখে আবার একবার মিঠাই ফেরার জল্পনা সামনে উঠে এলো। আবার একবার মিঠাই ভক্তরা আশায় বুক বাঁধছে। যে এবার হয়তো মিঠাইকে ফিরিয়ে আনা হবে। প্রসঙ্গত অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে পুরনো মিঠাই এর একটি ছবি পোস্ট করে লিখেছেন ‘হুরহুর মিঠাইরানী আসছে’। তার ফলেই ভক্তরা ভাবছে হয়তো এবার মিঠাইকে ফিরিয়ে আনা হবে গল্পে। তাই সেটার জন্য আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।

FB IMG 1675226717502

Nira