Bangla Serial

Mithai Promo: স্মৃতি ফিরতেই ফুচকার জন্য কান্না ২ বাচ্চার মা মিঠাইয়ের! বউকে শান্ত করতে ফুচকা ওয়ালা সাজলো উচ্ছে বাবু! আর কবে ম্যাচুরিটি আসবে?

দীর্ঘদিন পর মিঠাইয়ের স্মৃতি ফিরে আসার ফলে প্রাণ ফিরে পেলো ধারাবাহিক মিঠাই (Mithai)। আবারও আগের মতো সিদ্ধার্থ মিঠাইয়ের দুষ্টু মিষ্টি প্রেমের ঝলক মিলতে চলেছে এই ধারাবাহিকে। তাই খুশি দর্শক।

আসলে অনেকগুলো পর্ব জুড়ে মিঠাইয়ের স্মৃতিভ্রষ্ট দেখানো হয়েছিল। এর‌ই মধ্যে আসে মিঠি পর্ব এবং মিঠাই ফিরতেই মিঠাইকে সুস্থ করে তুলতে সিদ্ধার্থ এবং সমগ্র পরিবারের অক্লান্ত পরিশ্রম। কিন্তু কিছুতেই স্মৃতি ফিরছিল না মূল নায়িকার।

অবশেষে স্মৃতি ফিরল মিঠাইয়ের। আর স্মৃতি ফিরতেই বেজায় খুশি হয়েছেন দর্শকরা। আবার‌ও মনোহরায় ফিরতে চলেছে সেই আনন্দ, সেই একরাশ উত্তজনা। আবার‌ও জেগে উঠেছে সেই পুরোনো হল্লা পার্টি। এইসব মিঠাইয়ের জন্যই। আর এটাই চাইছিলো দর্শক। সেই আনন্দ-হাসিই যেন মিসিং ছিল এতদিন। কিন্তু সেটা না হওয়ায় সবাই রেগে যাচ্ছিলো। আর অপেক্ষা করতে পারছিলো না ভক্তরা। শুরু থেকেই দুজনের কেমিস্ট্রি ছিল সিরিয়ালের ইউএসপি। তাই সেটা না থাকলে কি হয়?

উল্লেখ্য, মিঠাই ধারাবাহিকের পর্বে দেখা যাবে, স্মৃতি ফিরতেই ফুচকা খাওয়ার ইচ্ছা জেগেছে মিঠাইয়ের মনে। আর ব্যাস শুরু কান্নাকাটি। হল্লাপার্টি সিডকে ব‌উ যা বলছে সেটাই করতে বলে। যথারীতি ব‌উয়ের আবদারে ফুচকা‌ওয়ালা সাজে সিদ্ধার্থ।

যদিও মিঠাইয়ের এইসব উল্টোপাল্টা দাবি একেবারেই মেনে নিতে পারে না সিদ্ধার্থ তবু বাড়ির সবার কথা ফেলতেও পারে না সে। তবে দর্শকরা বলছেন বাড়াবাড়ি‌। আগে এই সব মানালেও এখন দু’বাচ্চার মা মিঠাইয়ের এইসব সাজেনা। আর‌ও একটু পরিণত বোধ দেখানো উচিৎ বলেই মত তাঁদের।

Titli Bhattacharya