Connect with us

Bangla Serial

Mithai: দাদাই জেঠাই শিক্ষা দিচ্ছেন ছোট নাতনিকে বাড়ি থেকে পালিয়ে গিয়ে মন্দিরে বিয়ে করতে, উর্মির মতই পাকামি করবে মিঠাই! ‘মিঠাইতে কি এটা খুব শিক্ষণীয় বিষয় দেখানো হলো?’ ভাবনায় পড়ে গেছেন মিঠাই ভক্তরাই

Published

on

সাধারণত মিঠাই ভক্তরাগর্ব করে থাকেন যে তাদের ধারাবাহিক সবসময় শিক্ষণীয় কিছু দেখায়। কিছুদিন আগে দেখানো হয়েছে সমরেশের একাকীত্ব কাটাতে বৌমা মিঠাই নিজে উদ্যোগ নিয়ে অনুরাধা ম্যামের সঙ্গে তার বিয়ে দিয়েছে। কিন্তু এবার মিঠাইয়ের একটা বিয়ের এপিসোড মানুষের মধ্যে প্রশ্ন জাগিয়ে তুলেছে। মিঠাই ভক্তরাই কনফিউজড হয়ে গেছেন যে এই জিনিসটা কি সমর্থন করা যায় নাকি এর বিরোধিতা করা উচিত?

আসলে আজকে দেখানো হবে যে নীপা বাড়ি থেকে পালিয়ে যাচ্ছে। পালিয়ে গিয়ে সে রুদ্রের সঙ্গে বিয়ে করবে। বাড়ির সকলেই এই কথা জানে কেবলমাত্র সুলতা ও তোর্সা ছাড়া। বুদ্ধিটা দাদাই দিয়েছে। নীপা যদি পালিয়ে গিয়ে রুদ্রকে একবার মন্দিরে বিয়ে করে ফেলে তাহলে তো কাকিমা আর ফেলতে পারবে না। তাই আজ মনোহরার দোতলার ব্যালকনি দিয়ে নীপাকে পালাতে সাহায্য করবে হল্লা পার্টি।

আর এই জিনিসটাতে গিয়েই কোথাও আপত্তি তুলছেন মিঠাই ভক্তরা। আমাদের এই পথ যদি না শেষ হয় তে যখন উর্মি এরকম ভাবেই সুমন আর মুমুকে বিয়ে দিয়েছিল, তখন উঠেছিল ঝড়। উর্মি কাজটা মোটেই ঠিক করেনি বলা হয়েছিল কিন্তু এখন তো ঘুরিয়ে মিঠাই আর হল্লা পার্টি সেটাই করল। কাকিমা মানবে না বলে তারা রুদ্র আর নীপার মন্দিরে বিয়ে দেবে।

নিন্দুকেরা বলছেন যে মোদক পরিবার এমনই পরিবার যেখানে দাদাই জেঠাই আর বাবা শিক্ষা দেয় মেয়েকে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করতে। এইভাবে মা’কে না জানিয়ে পালানো যতই রুদ্র ভালো ছেলে হোক তাও বাড়ির বড়দের পরামর্শে, জিনিসটা সামাজিক দিক থেকে শিক্ষণীয় তো হলো না। তাই আজকের এপিসোডের ঠিক এইটুকু অংশ নিয়ে নেটিজেনরা একদম খুশি নন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending