Bangla Serial

Srijan Mithai: নিম ফুলের মধু নায়কের সঙ্গে পরবর্তী ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছে মিঠাই! পর্ণা নাকি মিঠাই? কার সঙ্গে সৃজনের জুটি সেরা?

‘মিঠাই’ ধারাবাহিক ধীরে ধীরে শেষের খাতায় নাম লেখানোর জন্য এগোচ্ছে। গল্পের মোড় যেভাবে ঘুরছে তাতে অনেকেরই মনে হচ্ছে, হয়তো এবার শেষ হতে চলেছে ‘মিঠাই’। এই ধারাবাহিকের মিঠাই প্রথম থেকেই দর্শকদের চোখের মনি। তাই এরপর মিঠাই কোন ধারাবাহিকে আসতে চলেছে আর কার সঙ্গে জুটি বাঁধতে চলেছে, তা নিয়ে বেশ আগ্রহ দর্শকদের।

এবার জানা গেল কি করতে চলেছে মিঠাই? ফাঁস হল পরবর্তী কার সঙ্গে জুটি বাঁধছেন তিনি! এতদিন এই জুটি নিয়ে আগাম অনেক গুঞ্জন শোনা যায়। এবার নায়কের আসল পরিচয় জানা গেল। বর্তমানে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়েছে। ধারাবাহিকের গল্প দর্শকদের খুব প্রিয়। ধারাবাহিকের নায়িকা পর্ণার অভিনয় বেশ পছন্দ দর্শকদের। দেখা গিয়েছিল, পর্ণার প্রথম থেকেই জয়েন্ট পরিবারে বিয়ে করার শখ ছিল।

পল্লবী শর্মা (পর্ণা) ছিল বাবা-মা’র আদুরে মেয়ে। আর তারপরই পছন্দমতো বিয়ের পর শ্বশুরবাড়ির যৌথ পরিবারে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি হচ্ছে পর্ণা। লড়াইটা তার আদিকালের চিন্তাধারার স্বামীর সঙ্গেও। রুবেল দাস (সৃজন) ধারাবাহিকে পর্ণার স্বামী হিসেবে দারুন অভিনয় করছেন। এবার এই সৃজনের সঙ্গে জুটি বাঁধতে চলেছে মিঠাই। পর্ণা নাকি মিঠাই? কার জুটি সেরা হতে চলেছে?

মিঠাই-সৃজনের এই জুটির কথা শুনে অনেকেই অবাক হয়েছেন। অনেকের মনেই প্রশ্ন কেমন হতে চলেছে এই জুটি? খুব শীঘ্রই আসছে মিঠাই এর নতুন ধারাবাহিক। শোনা গিয়েছিল, ফুলকি ধারাবাহিকে মিঠাই আসবে! যদিও এখনও তাঁর পরবর্তী ধারাবাহিকের নাম সঠিক জানা যায়নি। তবে তাঁর ধারাবাহিক এবং জুটি নিয়ে নানান পোস্ট এসেছে সোশ্যাল মিডিয়ায়।

এরমধ্যেই একটি পোস্ট হল, ‘পরবর্তী সিরিয়ালে মিঠাই- সৃজন এই দুজন কে জুটি হিসেবে চাই, দারুন মানাবে’। এটি আসলে একজন দর্শকের মনের ইচ্ছা। সৃজনের সাথে যাদু মিঠাই কোনো ধারাবাহিক করছে কিনা তা নিয়ে এখনও কোনও খবর সামনে আসেনি। তাই এসকল প্রশ্নের সঠিক উত্তর জানার জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

Ratna Adhikary