Bangla Serial

Mithai-Sid: সারাক্ষণ শাক্য বাবুকে মিঠাই এত আদর করে কেনো? হিংসায় জ্বলে পুড়ে ছাই উচ্ছে বাবু! আপনাদের সিডি বয় এত “হিংসুটে”?

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে একটি হলো জি বাংলার ‘মিঠাই’। যেটা শুরুর প্রথম থেকেই জনপ্রিয়তা অর্জন করে রেখেছে দর্শকদের মনে। তবে সম্প্রতি কয়েক মাস ধরে তার জনপ্রিয়তা কিছুটা হলেও কমে গেছে এবং সেই জনপ্রিয়তা ফেরানোর জন্য ধারাবাহিক কর্তৃপক্ষ ধারাবাহিকের গল্পে এনেছে এক নতুন পরিবর্তন।

যেখানে দেখা যাচ্ছে মিঠাই এবং সিদ্ধার্থের ছেলে হয়েছে।এবং তাদের ছেলের নাম দেওয়া হয়েছে শাক্য। সম্প্রতি মিঠাই ধারাবাহিকের প্রত্যেকটি পর্বে যে বাচ্চা ছেলেটিকে শাক্যর চরিত্রে দেখা যাচ্ছে তাকে নিয়েই এখন মিঠাই- এর স্টুডিও জমজমাটি থাকে সারাক্ষণ।

May be an image of 2 people, child and people standing

তাকে নিয়ে বেশ কয়েকটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। তবে সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে মিঠাই ধারাবাহিকের একটি পর্বের সংলাপ গুলি প্রতিটি অভিনেতা অভিনেত্রীরা নিজেদের মধ্যে বসে আলোচনা করছে আর তখনই সেই বাচ্চাটিও সেখানে রয়েছে।

এবার তখনই হঠাৎ সেই বাচ্চাটি কেঁদে ওঠে আর তখনই মিঠাই তাকে আদরে ভরিয়ে দেয়। আবার কিছুক্ষণ আগে ধারাবাহিকের একটি সংলাপ বলা হচ্ছিল যেখানে মিঠাইকে সারাক্ষণ খুঁজে বেড়াচ্ছে তার ছেলে শাক্য আর তার জন্য হিংসা হচ্ছে উচ্ছে বাবুর।

May be an image of 1 person

আর এখন এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার পরে অনেকেই বলছে যে সারাক্ষণ শাক্যকে এত আদর করে মিঠাই যার জন্য উচ্ছে বাবুর হিংসা হয়। প্রসঙ্গত এই ধারাবাহিকের অনেকদিন পরে সবাইকে অফ স্ক্রিনে হাসি ঠাট্টা করতে দেখে অনুরাগীরা আবার আনন্দিত হয়েছে।

Nira