Bangla Serial

Mithai Episode: এটাই মনোহরাতে অন্তিম পর্ব মিঠাইয়ের! ফ্লোর ভাঙার আগের দুর্ধর্ষ পর্ব ফাঁস! দেখে নিন এখনই

টেলিভিশনের পর্দায় জনপ্রিয় ধারাবাহিক মিঠাইতে আর দেখা যাবে না সিড-মিঠাইয়ের সেই পুরোনো ঘর, ডাইনিং, ড্রয়িং রুম। আসলে চরিত্রের সঙ্গে সঙ্গে এই সমস্ত জায়গাগুলিও দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। আসলে দীর্ঘ দুই বছরেরও বেশি সময় ধরে দেখার অভ্যাস রয়েছে যে।

শনিবার অভিনেতা আদৃত রায় ফেসবুকে একটি পোস্ট করেন। আর যা থেকে মিঠাই বন্ধ হ‌ওয়ার গুঞ্জনের সূত্রপাত হয়।‌‌ অভিনেতা জানান, শেষবারের মতো ‘মনোহরা’র সেটে সিদ্ধার্থ হয়ে শট দিলেন তিনি। আর তাঁর স্মৃতি ভরা একটি পোস্ট দেখে সবাই ভাবতে শুরু করেন বোধহয় বন্ধ হচ্ছে মিঠাই ধারাবাহিক।

যদিও আদৃত নিজের সেই পোস্টে স্পষ্ট করে জানিয়েছিলেন মিঠাই এখনো চলবে। কী লিখেছিলেন অভিনেতা? অভিনেতা লেখেন ‘মনোহরার এই ফ্লোরে ২০২০ সালের ২০শে ডিসেম্বর আমার প্রথম শুটিং শুরু হয়েছিল। আর প্রথম শটটা ছিল সিদ্ধার্থ মোদকের ইন্ট্রোডাকশন শট। আজ ৬ই মে, ২০২৩ আমিই এই সেটে শেষ শট দিলাম। আর জানেন কাকতালীয়ভাবে সিদ্ধার্থ মোদকই সেই মানুষটা যে এই ফ্লোরে শেষবারের মতো দাঁড়িয়ে রয়েছে। আমি সকলের প্রতি কৃতজ্ঞ…. আর আজ শেষবারের মতো আমি এই সিঁড়ি দিয়ে নামলাম। এর জন্য ধন্যবাদ জি বাংলা, ধন্যবাদ ভারতলক্ষ্মী স্টুডিও। তবে ধারাবাহিক কিন্তু এখন‌ই শেষ হচ্ছেনা। মিঠাই চলবে’।

আসলে ধারাবাহিক বন্ধ হচ্ছে না শুটিং সেট পরিবর্তন হচ্ছে মিঠাইয়ের। ভারতলক্ষ্মী স্টুডিওরই অন্যত্র শ্যুটিং হবে মিঠাইয়ের। আর তাই দীর্ঘ আড়াই বছর পর নিজের ঘর ছাড়া মিঠাই। জানা গেছে জি বাংলার নতুন ধারাবাহিক ফুলকি দীর্ঘ টালবাহানার পর শুরু হতে চলেছে। আর মিঠাইয়ের সেটেই রিনোভেশনের পর হবে ফুলকির শুটিং ।

উল্লেখ্য, আর এবার মিঠাইয়ের পুরনো সেট থেকেই সামনে এলো দুধর্ষ মারকাটারি পর্ব। যেখানে দেখা যাচ্ছে মিঠাই প্রিয়াকে বলছে কাল তো বলেই এলাম উচ্ছে বাবুর বউ বাচ্চা আছে তাহলে আবার ফুল নিয়ে হাজির হয়েছেন কেন? আসলে প্রিয়ার ইচ্ছে সিদ্ধার্থকে বিয়ে করার। আর যা জানতে পেরে অবাক হল্লাপার্টি। এই শুনে মিঠাই প্রিয়াকে তাড়া করে। রীতিমতো হট্টোগোল শুরু হয় মনোহরাতে। ভাইরাল পুরোনো সেটে সিধাইয়ের পর্ব।

Titli Bhattacharya