Connect with us

Bangla Serial

Mithai: মুখে আইসক্রিম তবু কথা বলেই যাচ্ছে মিঠাই! আপনি বুঝতে পারলেন কী বলছে সৌমি? রইলো চ্যালেঞ্জ, কমেন্ট করুন

Published

on

জি বাংলার মিঠাই রানী দর্শকদের পছন্দের এবং তাদের বাড়ির মেয়ে হয়ে উঠেছে। শুধু জি বাংলা নয় গোটা বাঙালী দর্শকদের কাছে এই ধারাবাহিক সর্বাধিক জনপ্রিয় এমনটা বলাই যায়।

আর এমনটা ধারাবাহিক শুরুর সময় থেকেই হয়ে আসছে। মিঠাই, উচ্ছে বাবু আর মোদক পরিবারের অন্যান্য সমস্ত সদস্যদের বেশ ভালবাসে দর্শকরা। তাই তো কেউই মিঠাইয়ের কীর্তি মিস করতে চায় না সেটা অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন।

ধারাবাহিককে মিঠাই যেমন দুষ্টু স্বভাবের বাস্তবের সঙ্গেও সেটার হুবহু মিল খুঁজে পায় দর্শকরা। তাই তো সৌমীতৃষার এই চনমনে স্বভাব খুব ভালোবাসে তারা কারণ অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন দুই ক্ষেত্রেই নায়িকা একরকম।


এই ছটফটে স্বভাবের মিঠাই এবার তার অনুরাগীদের জন্যে একটা নতুন চ্যালেঞ্জ ছুঁড়ে দিলো। সেটা আবার বেশ মজার আর অন্যরকম। জানতে চান কী সেই চ্যালেঞ্জ?

দেখা গেলো নিজের চরিত্রের মত পোশাকে না সেজে একেবারে অন্যরকম সেজেছে মিঠাই। মাথায় পরচুলা। এই অবস্থায় মুখে তার আইসক্রিম। এবার সেই অবস্থাতেই সেই ক্যামেরার দিকে উদ্দেশ্য করে কিছু বলতে শুরু করলো।

এই ভিডিওটি এই মুহূর্তে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। এর কারণ এটাকেই দর্শক একটা চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছে। লিপ রিডিং করতে হবে। এটাই হলো চ্যালেঞ্জ।

মিঠাই যে ঠোঁট নাড়াচ্ছে সেটা দেখে দেখে বলার চেষ্টা করতে হবে যে সে কী বলতে চাইছে। এটা খুব শক্ত কিন্তু সত্যিই খুব মজার। অনেকেই নানা কমেন্ট করে জানিয়েছে যে তারা কে কী বুঝেছে। একজন লিখলেন “এসে বলছি” এটাই বলতে চাইল মিঠাই। আর আপনি কি গেস করতে পারলেন?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending