Bangla Serial

Slot Change: টানা এতগুলো বছর চলার পর এবার স্লট পাল্টে যাচ্ছে হিট মেগার! ২+ টিআরপিও কপালে জুটবে না, বলছে ক্ষুব্ধ ভক্তরা

জি বাংলায় নতুন ধারাবাহিক শুরু হয়েছে ‘মুকুট’। ধারাবাহিকটি আসার অনেক আগে থেকেই দর্শকদের চর্চার কেন্দ্র হয়ে ওঠে এই সিরিয়াল। কোন স্লটে রাখা হবে? কোন ধারাবাহিকের স্থান দখল করবে নতুন এই ধারাবাহিক? তাই নিয়ে ওঠে নানান প্রশ্ন। এবার খোলসা হল সমস্ত উত্তর।

‘মুকুট’এর প্রোমো আসার পরই উত্তেজনার সৃষ্টি হয় দর্শকমহলে। যদিও মুকুটের জন্য কোনও ধারাবাহিক বন্ধ হয়নি। তবে এবার ‘ফুলকি’ আসার জেরে হয়তো বন্ধ হতে পারে একটি ধারাবাহিক। বেশ কিছুদিন ধরেই রটে এপ্রিলের মাঝামাঝিই বন্ধ হয়ে যাবে ‘মিঠাই’। তারবদলে শুরু হবে নতুন ধারাবাহিক ‘ফুলকি’।

phulki promo

মনে করা হচ্ছিল মিঠাইয়ের বিকেল ৬টার স্লটই দেওয়া হবে ‘ফুলকি’-কে। মুকুট আসবে রাত সাড়ে ৯টার স্লটে সোহাগ জলের জায়গায়। ইতিমধ্যেই ‘ফুলকি’ ধারাবাহিকের প্রোমোও শ্যুট হয়ে গিয়েছে। ধারাবাহিকে লিড রোলে দেখা মিলবে সোমরাজ মাইতিকে। মূলত এই গল্প বক্সিংকে কেন্দ্র করেই করা হয়েছে। এবার সামনে এল ধারাবাহিকের ফার্স্ট লুক।

ধারাবাহিকের নায়িকা হিসেবে থাকছে মিষ্টি একটি নবাগত অভিনেত্রী। যদিও এই মেগার সময় নিয়ে এখনও কোনও অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট হয়নি। তবে মিঠাই-এর গল্প যেদিকে এগোচ্ছে, তাতে মনে করা হচ্ছে খুব শীঘ্রই এই ধারাবাহিক বন্ধ হতে চলেছে। আর এই মিঠাই-এর পরিবর্তে শুরু হবে এই নতুন মেগা।

Mukut 1

এই নতুন মেগার অপেক্ষায় যেমন অনেকে, ঠিক তেমনি সৌমিতৃষা আর আদৃতের ভক্তরা বেজায় চটেছে। অনেকেরই মতে, মিঠাইকে কোনোদিনই পাল্লা দিতে পারবে না, বরং ২+ টিআরপিও কপালে জুটবে না ফুলকির। যদিও এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না, মিঠাই বন্ধ হবে কিনা। এক দর্শকের কথায়, ‘হয়তো মিঠাই বিকাল ৪:৩০ টায় (BD 5:00) দিল এবং ফুলকি হয়ত 6:০০ টায় (বড় 6.30)।’

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।