Connect with us

Bangla Serial

Mithai: ভীষণ নরম মন সৌমির, বাবা মা’কে পাগলের মতো ভালোবাসে সে! ছেলে রাস্তায় ছেড়ে দিয়ে গেছে বয়স্ক বাবাকে, ভিডিও শেয়ার করে কাঁদছেন মিঠাই

Published

on

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। মিঠাই ধারাবাহিক এতটাই জনপ্রিয় যে এই ধারাবাহিকের যারা অভিনেতা-অভিনেত্রী তাদেরকে একদম নিজের ঘরের লোক ভেবে বসেন সাধারণ মানুষ তাই তাদের ব্যক্তিগত জীবন নিয়ে প্রচুর কাটাছেঁড়া চলে। বিশেষ করে বর্তমানের সৌমিতৃষা আদৃত আর কৌশাম্বীকে নিয়ে প্রচুর টানাহেঁচড়া চলছে।

আসলে এদের তিনজনের মধ্যে এখন সম্পর্কের সমীকরণটা এমন দাঁড়িয়ে গেছে যে, অনস্ক্রিনে এতে প্রভাব পড়ছে। তবে এসব ঝামেলার কথা থাক আপনাদের একটা ভালো জিনিসের কথা এবার বলা যাক। মিঠাই মানেই এখন খবর। সব খবরেই মিঠাই থাকে। আজ আপনাদের সৌমিতৃষার একটা ভালো গুণের কথা বলা যাক।

কিছুক্ষণ আগে সৌমি নিজের instagram প্রোফাইলে একটা স্টোরি শেয়ার করেছে। সেখানে আমরা দেখতে পাচ্ছি এক বৃদ্ধ রাস্তার উপর বসে ভায়োলিন বাজাচ্ছেন। সৌমিতৃষা সেই ভিডিও শেয়ার করে লিখেছেন যে বাবা মাকে কেন রাস্তায় ছেড়ে দেয় মানুষ? এতদিক থেকে বোঝা যাচ্ছে সে নিজের বাবা মাকে কত ভালোবাসে।

বর্তমান দিনের নতুন প্রজন্ম যারা অভিনয় আসছেন তারা মূলত বাবা-মাকে ছেড়ে কলকাতায় একা ফ্ল্যাটে থাকবে বলে উঠে পড়ে লাগেন। অনেকের কলকাতাতে বাড়ি হলেও বাড়ি ছেড়ে অন্য ফ্ল্যাটে থাকতে চান আবার বয়ফ্রেন্ডের সঙ্গে লিভ-ইন করতে চান অনেকে। তার পরিণতিটা সবসময় ভালো হয় না সেটা আমরা দু মাস আগেই দেখেছি। কে কোথায় কার সঙ্গে থাকবে সেটা তার ব্যক্তিগত জীবন কিন্তু বাবা মাকে ছেড়ে দেওয়ার মত মানসিকতা মিঠাইয়ের নেই।

Soumitrisha Kundu Height, Weight, Age, Boyfriend, Facts, Biography

সে এতদিন বাবা-মার সঙ্গে থেকে এসেছে আর ভবিষ্যতেও তাই থাকবে। বাবা-মা তার সব থেকে বড় শক্তি। শুধুমাত্র আধুনিক হওয়ার জন্য বাবা মাকে ছেড়ে সে একা থাকতে পারবে না। বৃদ্ধ বয়সে বাবা-মাকে ছেড়ে দেওয়ার কথা তো সে স্বপ্নেও ভাববে না এ কথা স্পষ্ট। তাই নতুন প্রজন্মের কাছে সৌমি একজন অনুপ্রেরণা হওয়া উচিত

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending