Connect with us

Bangla Serial

উচ্ছেবাবু সন্দেশ বানানোর পর এবার সবাই মিঠাইকে দেখে বাড়িতেই বানাচ্ছেন স্পেশাল মিক্সড অমলেট! আবার ভাইরাল মিঠাইয়ের ইউনিক রেসিপি

Published

on

মিঠাই হলো মিঠাই। সেরার সেরা ধারাবাহিক একটা। তাকে নিয়ে কম সমালোচনা হয় না। কিন্তু মিঠাইকে কেউ অবহেলা করতে পারে না একমাত্র জি বাংলা বাদে। দু মাসের ওপর হয়ে গেল মিঠাই নিয়ে কোন একটা প্রোমো এই অথচ গৌরী এলো সপ্তাহে দুটো করে প্রোমো দেয়। দোষটা চ্যানেলের নয় প্রোডাকশন হাউজের কিন্তু মিঠাই তো জি বাংলার নিজস্ব প্রোডাকশন হাউজের তাই দোষটা জি বাংলার। এই নিয়ে বলে বলে সোশ্যাল মিডিয়ায় আন্দোলন করে করে ক্লান্ত হয়ে গেছে মিঠাই ভক্তরা।

তবুও জি বাংলার হুঁশ ফেরেনি কিন্তু মিঠাই একরকম ভাবে মনোরঞ্জন করে যাচ্ছে মানুষকে এবং তার প্রভাব পড়ছে সোশ্যাল মিডিয়ায়। এর আগে যখন চিকেন ইন লেমন বাটার সস বানিয়েছিল মিঠাই সেই রেসিপিটা হিট হয়েছিল। এরপর উচ্ছেবাবু সন্দেশ এসে তো সুপার-ডুপার হিট হয়ে গেছে। অনেকেই বাড়িতে বানিয়েছেন উচ্ছেবাবু সন্দেশ আবার দোকানেও পাওয়া যাচ্ছে। আর এবার মিঠাইয়ের আরেকটা রেসিপি ভাইরাল হল। এর আগে সাধারণ নবরত্ন কোর্মা শুক্তো ডিম কারীর রেসিপি মিঠাইতে নিজের হাতে বানিয়ে দেখিয়েছে মিঠাই রানী।

আর গতকাল মিঠাই উচ্ছে বাবুর জন্য মাঝরাতে বানিয়ে দিয়েছিল স্পেশাল মিক্সড অমলেট। যেখানে সমস্ত সবজি কেটে পিঁয়াজ রসুন তেলে ভেজে মশলা দিয়ে একটা মিক্সচার তৈরি করেছিল। তারপর সেই মিক্সচারটাকে ডিমের অমলেট এর উপর দিয়ে সেটাকে মুড়ে দিয়েছিল। এই রেসিপিটা উচ্ছে বাবুর খুব ভালো লাগে।

291675490_1192637654894924_2214061685730729135_n.jpg (720×399)
এবার এক ভক্ত সেই রেসিপিটা বাড়িতে ট্রাই করলেন এবং তিনি সফলভাবে উতরে গেছেন। তিনি ছবি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় আর সকলেই তাকে বাহবা দিচ্ছে। মিঠাই এই ভাবেই নতুন নতুন জিনিস দেখায় যেগুলো খুব সোজা বানানো। মানুষ বাড়িতেই বানাতে পারে, এই রেসিপিগুলো আর খুব যত্ন নিয়ে কিন্তু দেখানো হয় রান্না করাটা।

তাই আপনিও এই মিক্সড অমলেট বানিয়ে ফেলতে পারেন বাড়িতে। এটা স্বাস্থ্যকরও বটে। সবজি ডিম সবকিছু মিলিয়ে একটা পুষ্টিকর খাবার। মিঠাই যে আবার সেরা সেটা আরো একবার প্রমাণ হয়ে গেল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending