Bangla Serial

Mithai: শেষমেশ মনোহরায় ফিরলো মিঠাই কিন্তু কাউকে চিনতে পারছে না! কেঁদে কেঁদে শেষ উচ্ছে বাবু, এলো চরম নাটকীয় মোড়

এই মুহূর্তে জি বাংলার সবথেকে নাটকীয় প্রেক্ষাপট তৈরি হয়েছে যে ধারাবাহিকে সেটি হলো সকলের প্রিয় মিঠাই (Mithai)। জি বাংলার (Zee Bangla) এই সিরিয়াল দর্শকদের কাছে হয়ে উঠেছে সব থেকে প্রিয় এবং তার প্রমাণ দিয়েছে টিআরপি আর তার জনপ্রিয়তা। দীর্ঘদিন বেশ কয়েক সপ্তাহ ধরে টানা টিআরপিতে বেঙ্গল টপার থেকেছে সকলের প্রিয় মিঠাই রানী আর উচ্ছে বাবুর (Uchche Babu) গল্প। যদিও তারপর টিআরপিতে ভাটা পড়েছিল কিন্তু জনপ্রিয়তার নিরিখে কোনদিন এই ধারাবাহিককে টলাতে পারেনি অন্য কোন সিরিয়াল।

যেই মুহূর্তে ধারাবাহিকের টিআরপি আস্তে আস্তে নামতে শুরু করে সেই সময় আসে একের পর এক চমক। সব থেকে বড় চমক আসে যখন জানা যায় মিঠাই মারা গেছে। দর্শকরা ধরে নিয়েছিল হয়তো এবার সত্যি শেষ করে দেওয়া হবে সিরিয়াল। কিন্তু দর্শকদের জল্পনাকে মিথ্যা প্রমাণ করে আবার ফিরে এলো মিঠাই কিন্তু সে মিঠাই নয়, সে হলো মিঠি। হুবহু মিঠাই রানীর মতো দেখতে হলেও আসলে যে সে আলাদা সেটা এখন আস্তে আস্তে বোঝা গেছে।

তারপর গল্পে প্রবেশ করেছে আরো দুই খুদে শিল্পী মিষ্টি এবং শাক্য। এই মিষ্টি থাকে মিঠাইয়ের সঙ্গে আর শিবরাত্রির দিনে আবার প্রমাণিত হয়েছে যে মিঠাই মানা যায়নি সে বেঁচে আছে এবং তার উচ্ছে বাবু তার দেখা পেয়েছে। তারপরেই রীতিমতো খোঁজ খোঁজ শুরু হয়ে যায় এবং মিঠি সাহায্য করে।

এই মুহূর্তে মিঠি মিষ্টির মা সেজে নফর চন্দ্রের বাড়িতে রয়েছে আর তাদের ভালো করে শায়েস্তা করছে। অন্যদিকে দর্শকরা অপেক্ষা করতে থাকে কবে মিলন হবে মিঠাই এবং তার উচ্ছে বাবুর। অবশেষে এসে গেল সেই চরম পর্ব। তার এক ঝলক শেয়ার করেছে জি বাংলা।

নতুন যে পর্ব দেখা গেছে তাতে দেখা গেল মিঠাইকে নিয়ে উচ্ছে বাবু মনোহরাতে ফিরে এসেছে। কিন্তু সব থেকে খারাপ খবর এটাই যে মিঠাইয়ের স্মৃতিশক্তি সম্পূর্ণরূপে নষ্ট হয়ে গেছে ওই ভয়াবহ অগ্নিকাণ্ডের পর। দাদু ঠাম্মি থেকে শুরু করে বাড়ির কোন সদস্যকে একেবারেই চিনতে পারছে না মিঠাই। এমনকি উচ্ছে বাবু তার সামনে দাঁড়িয়ে বলছে আমি তোমার উচ্ছে বাবু তবুও মিঠাইয়ের মুখের এক্সপ্রেশন বলে দিচ্ছে সে বিন্দুমাত্র বুঝতে পারছে না আসলে সেই লোকটি কে।

 

Mouli Ghosh