Connect with us

Bangla Serial

Mithai-Nanda: অবশেষ ে দূরত্ব ভুলে আবার কাছাকাছি মিঠাই-নন্দা! একসঙ্গে পার্টি করতে গেলেন দু’জনে, উচ্ছেবাবু অবশ্য ছিল না,তবুও ছবি দেখে শান্তি হলো সবার

Published

on

মাস চারপাঁচেক আগে একটা ঝামেলা সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়ে গেছিল। সূত্রটা অবশ্য হয়েছিল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড থেকে। আসলে ওই ফাংশনে ঋষি আর পিহুর একটা নাচ ছিল, টিপ টিপ বর্ষা পানি গানে তাদের উষ্ণ নাচ এবং পিহুর পোশাক অনেক বিতর্ক তৈরি করেছিল। বিশেষ করে মিঠাই ভক্তরা সেই সময় বেশ কথা শুনিয়েছিল আর তাতেই পাল্টা মন ফাগুন ভক্তরা হঠাৎ করে কৌশাম্বি আর আদৃতের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে দেয়। তখন আবার মিঠাইকে নিয়ে বলা হয় যে মিঠাই আসলে আদৃতকে ভালবাসত কিন্তু কৌশাম্বি মাঝে ঢুকে পড়েছে।

জল্পনা আরো বেড়ে যায় যখন ২৫ শে মে আদৃতের জন্মদিনে মিঠাইকে কোথাও দেখা যায় না।এমনকি আদৃত রয় কে একটা শুভেচ্ছা পর্যন্ত জানাননি মিঠাই। অথচ শুটিংয়ের মেকআপ আর্টিস্টকেও মিঠাই জন্মদিনের শুভেচ্ছা জানাই। এমনকি তার কিছুদিন আগেই নীপার জন্মদিন গেছিল তখন শুভেচ্ছা জানিয়েছিল মিঠাই। আবার সন্ধ্যাবেলা বিশেষ পার্টিতে শুধুমাত্র কৌশাম্বিকে দেখা গেছিল আদৃতের পাশে। ফলে দুয়ে দুয়ে চার করতে অসুবিধা হয়নি কারোর। একথা স্পষ্ট হয়ে গেছিল যে মিঠাই আদৃত আর কৌশাম্বিকে শুটিং সেটে এড়িয়ে চলে।

শুভ জন্মদিন কৌশাম্বী - TollyReporter
কয়েক সপ্তাহ আগে আবার নন্দার জন্মদিন ছিল আর সেখানে আদৃত নিজে থেকেই উদ্যোগ নিয়ে শুটিং সেটে তার জন্মদিন পালন করেছিল আবার বিশেষ পার্টিতে আদৃত ছিল কৌশাম্বির পাশে। তাই সকলেই বলছিলেন যে যদি তোমাদের দুজনের মধ্যে সম্পর্ক থেকেই থাকে সেটা প্রকাশ্যে বলো, মিঠাইয়ের সঙ্গে ঝামেলা করছ কেন? যারা মিঠাই স্বীকার করে নিয়েছিল যে তার সঙ্গে কৌশাম্বির একটা ঝামেলা হয়েছিল তবে সেটা পেশাগত কারণে।

তবে এখন মনে হয় বরফ কিছুটা বলেছে কারণ শুটিং সেটের দৃশ্য দেখে দেখা যাবে অফ স্ক্রিনে মিঠাই আর আদৃত কাছাকাছি রয়েছে এবং খুব একটা শত্রুতা নেই।আর এখন সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে কিছু ছবি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে মিঠাই আর নন্দা একসঙ্গে ডিনার পার্টিতে গেছে। না এই ছবিটা দেখলে কিন্তু পুরনো ছবি আপনার মনে হবে না।


কারণ সবাইকে এখনকার মতোই দেখতে লাগছে। তাই খুব সম্প্রতি তারা ডিনার পার্টিতে গিয়েছিলেন। তবে শুধু মিঠাই নন্দা না, ঠাম্মি তোর্সা আর নীপাও ছিল। এই ছবি দেখে এখন নিশ্চিন্ত হয়েছেন সকলে আর এবার মনে করা হচ্ছে যে পারফরম্যান্স আবার ভালো হবে সকলের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending