Bangla Serial

Mithai: গায়ে আগুন লেগে ভয়ংকর বিপদে পড়ল মিঠাই রানী! সব শেষ হয়ে যাবে? সঙ্গে রোশন বাজাজ হয়ে ফিরছে আদিত্য, ভয়ানক এপিসোড হতে চলেছে আজ

মিঠাই ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে নন্দারা সবাই মিলে প্রদীপ নিয়ে বাইরে বেরিয়ে আসে প্রদীপ সাজাতে। এদিকে মিঠাই আবদার করতে থাকায় সিড তখন তাকে বাইরে নিয়ে যায় তা দেখাতে। সবার দেখাদেখি মিঠাই রানীও প্রদীপ জ্বালাতে চায় কিন্তু তার বর উচ্ছে বাবু রাজি নয় এতে। অবশেষে নিজের ছোট্ট মিষ্টি বউটাকে মন খারাপ করতে দেখে না থাকতে পেরে শেষমেষ রাজি হয়ে যায় সিডি বয়।

এদিকে রাজীব হঠাৎ নন্দাকে প্রস্তাব দেয় বাড়ির পিছনে গিয়ে দুজন মিলে আলাদা করে একটু প্রদীপ জ্বালাবে। এটা শুনে নন্দা লজ্জা পেয়ে গেলেও আস্তে আস্তে বাইরে বেরিয়ে যায়। রাতুল শ্রীকে নিয়ে একপাশে চলে যায়। স্যান্ডি- পিংকি জি আলাদা করে প্রদীপ জ্বালায়। নীপা মন খারাপ করলে রুদ্র বলে চলো না আমরা একটু পিছনে লাইটটা ঠিক আছে কিনা দেখে আসি।

00000208cc4dbe7d1c484bfdb67d729a4a1d3a41
এদিকে সিড প্রদীপের থালা ধরে রাখে আর মিঠাই এক এক করে প্রদীপ দেয় ঘরের মধ্যে। এর মধ্যে একটা বড় অঘটন ঘটে যায়। সিড হঠাৎ দেখে প্রদীপ জ্বালাতে গিয়ে মিঠাইয়ের আঁচলে আগুন ধরে গেছে। সে চিৎকার করে ফেলে।

ওদিকে আদিত্য আগরওয়াল নতুন রূপে নিজের প্রতিশোধ নিতে আসে। সার্জারি বিশেষজ্ঞর সঙ্গে দেখা করে সে। মুখ পাল্টে তাকে একেবারেই চেনা যাচ্ছে না।তার ভূমিকায় অভিনয় করছেন শুভজিৎ ব্যানার্জি এবং এখানে তার চরিত্রের নাম রোশন বাজাজ। ওদিকে মিঠাইয়ের আঁচলে আগুন লেগেছে শুনে সকলের দৌড়ে আসে তার কাছে। মিঠাই ভয় পেয়ে ঠাম্মিকে জড়িয়ে ধরে। সিড তার বউকে ঠান্ডা করার চেষ্টা করে। এবার তার নামে একটা পুজো দেওয়া হবে।

00000005600cc33dc7a94f0db991ba54b8511fee

এদিকে সবকিছু মিটে যাবার পর মিঠাই রানী আর উচ্ছে বাবু হাঁটতে বের হয় আর তখনই মিঠাইয়ের পেটের মধ্যে থাকা তার সন্তান নড়েচড়ে ওঠে। সিড চমকে যায় এবং বলে এর আগে এমন অভিজ্ঞতা তার হয়নি। মিঠাইয়েরও আনন্দ ধরছে না। এদিকে বাড়ির ভেতরে তাদের বৌমা মিঠাইকে সাধ খাওয়ানোর জন্য রান্নাবান্না শুরু হয়ে যায়।

nanda
এদিকে এই অনুষ্ঠানে নন্দার উপস্থিতি নিয়ে প্রশ্ন তুলে কাকিমা কারণ তার বাচ্চা হচ্ছে না। এটা শুনে তাহলে রাজিব এবং নন্দা আর সঙ্গে সঙ্গে তারা এখান থেকে চলে যাবার প্রস্তুতি শুরু করে। মন খারাপ হয়ে যায় মিঠাইয়ের।

mithai 2

Nira