Bangla Serial

Mithai Twist: সিধাই ভক্তদের মনের কথা শুনলো জি! বাচ্চাকাচ্চার সামনেই ফের একবার বিয়ের পিঁড়িতে বসছে সিড-মিঠাই! হাতেনাতে মিললো প্রমাণ

মিঠি অধ্যায়ের পর মিঠাইয়ের প্রত্যাবর্তনের জেরে মোড় ঘুরেছে ‘মিঠাই’ (Mithai) ধারাবাহিকের গল্পের। আসলে বাঙালির সিরিয়াল প্রেম প্রশ্নাতীত। বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে বিভিন্ন সিরিয়াল। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বহু সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে বিভিন্ন নতুন নতুন সিরিয়াল। কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে কিন্তু কোনও খামতি আসেনি। আর বর্তমানে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিকের মধ্যে অন্যতম পুরনো ধারাবাহিক হল মিঠাই। উচ্ছে বাবু ও মিঠাইয়ের প্রেমের রসায়নে দীর্ঘদিন বুঁদ ছিল বাঙালি দর্শক।‌‌ ইতিমধ্যেই এই ধারাবাহিক বন্ধের গুঞ্জন ছেয়ে গেছে টেলিপাড়ায়।

আসলে একটা সময় টেলিভিশনের পর্দায় মিঠাইকে হারানো ছিল দুঃসাধ্য। বেশ কয়েকবার স্থানচ্যূত হলেও ফের দাপটের সঙ্গে ফিরে এসে নিজের স্থান দখল করেছে পর্দার মিঠাইরানী। একটা সময় টিআরপি কুইন বলা হত তাঁকে। টিআরপি তালিকায় প্রথম স্থান থেকে তাঁকে টলানো যে ভীষণ চাপের তা হাড়েহাড়ে বুঝত বিভিন্ন চ্যানেলে চলা ধারাবাহিকগুলি। যদিও সেই স্বর্ণ সময় অতীত। যদিও এই ধারাবাহিককে ঘিরে ভক্তদের মধ্যে উত্তেজনা’র অভাব নেই।

দীর্ঘদিন ধরে দর্শকদের ক্ষোভ সিদ্ধার্থ-মিঠাইয়ের দ্বিতীয় প্রেম পর্বে সেইভাবে কিছু দেখানো‌ হচ্ছেনা। আর তাই আগ্রহ হারাচ্ছেন দর্শকরা। ক্ষোভ উগরে তাঁরা বলছেন, উচ্ছে বাবু আর মিঠাই রানীর মিল তো হবে না আগেও হয়নি আর এখন‌ও হচ্ছেনা। লেখক কোন‌ দিকে এই গল্প নিয়ে যাচ্ছে তা প্লেনের মতো মাথার ওপর দিয়ে বেরিয়ে যাচ্ছে। বলাই যায়, মিঠাই আর উচ্ছের মিল দেখতে হাপিত্যেশ করে বসে ভক্তকূল! সিদ্ধার্থ-মিঠাইয়ের দ্বিতীয় প্রেম পর্বে সেইভাবে কিছু দেখানো‌ হচ্ছেনা। আর তাই আগ্রহ হারাচ্ছেন দর্শকরা। ক্ষোভ উগরে তাঁরা বলছেন, উচ্ছে বাবু আর মিঠাই রানীর মিল তো হবে না আগেও হয়নি আর এখনও হচ্ছেনা। লেখক কোন‌ দিকে এই গল্প নিয়ে যাচ্ছে তা প্লেনের মতো মাথার ওপর দিয়ে বেরিয়ে যাচ্ছে। বলাই যায়, মিঠাই আর উচ্ছের মিল দেখতে হাপিত্যেশ করে বসে ভক্তকূল। আর এবার হয়ত চমক আসতে পারে এই ধারাবাহিকে। হতেই পারে সাজানো বিয়ের মন্ডপে আরও একবার সাতপাক ঘুরবেন মিঠাইরানী ও উচ্ছে বাবু। আসলে সম্প্রতি ধুতি-পাঞ্জাবী পরিহিত উচ্ছেবাবুর ছবি প্রকাশ্যে আসতেই এই জল্পনার সৃষ্টি হয়েছে।

উল্লেখ্য, এই মুহূর্তে বর্তমানে মিঠাই বন্ধ হওয়ার গুঞ্জনে তোলপাড় টেলিপাড়া। আসলে শোনা যাচ্ছে জি বাংলায় শুরু হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘ফুলকি।’ ইতিমধ্যেই সামনে এসেছে ‘ফুলকি’র প্রোমো। জানা গেছে, জি বাংলা প্রোডাকশন তৈরী করছে এই ধারাবাহিক।

mithai fan post

শোনা যাচ্ছে, এই ধারাবাহিক আসার ফলে জি বাংলা প্রোডাকশনের অন্য একটি ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে রয়েছে। টেলিপাড়ায় গুঞ্জন উঠেছে সন্ধ্যা ৬টার স্লটে ২৪শে এপ্রিল থেকে শুরু হচ্ছে এই ধারাবাহিক। যথারীতি এই স্লটে দেখানো হয়ে থাকে মিঠাই। শোনা যাচ্ছে এই ধারাবাহিক এবার বন্ধের মুখে দাঁড়িয়ে। এমনও শোনা যাচ্ছে মিঠাই ধারাবাহিকের অন্তিম দিনের শুটিংও নাকি সম্পন্ন হয়েছে।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।