Bangla Serial

Serial End: মিঠাই শেষ হচ্ছে না! শেষ হচ্ছে কোন সিরিয়াল? খেলনা বাড়ি, নিম ফুলের মধু নাকি সোহাগ জল?

শেষ হচ্ছে না মিঠাই। এই খবরে যে কত ভক্তদের মন আনন্দে নেচে উঠবে সেটা গুনে বলা যাবে না। প্রায় তিন বছরের কাছাকাছি বয়স হতে চললো এই সিরিয়ালের আর তাই এর জনপ্রিয়তা কমছে না বরং দিনে দিনে বেড়েই চলেছে। ঠিক যেমন পুরনো চাল ভাতে বাড়ে তেমনভাবেই।

মিঠাই ধারাবাহিকের দর্শকদের জন্য একটা বড় খবর। ৩০ এপ্রিল অর্থাৎ এই মাসেই শেষ সম্প্রচার হওয়ার কথা ছিল এই ধারাবাহিকের। এমনকি শেষ হবার কথা ফাইনাল হয়ে গেছিল। কিন্তু মাঝপথে বাধা দিল জি বাংলার নতুন সিরিয়াল ফুলকি। এপ্রিল মাসের প্রথম সপ্তাহে শুটিং শুরু হওয়ার কথা ছিল। আর মে মাসের প্রথম সপ্তাহ থেকেই সম্প্রচার শুরু হয়ে যেত।

এদিকে জি বাংলা প্রযোজনা সংস্থা থেকে পাওয়া গেছে যে খবর সেই অনুযায়ী ফুলকি সিরিয়ালের জন্য চ্যানেল পছন্দ মত হিরো খুঁজে পাচ্ছে না। এছাড়া বাকি কিছু চরিত্রের কাস্টিং এখনো ফাইনাল করা হয়নি। তাই হিরো এবং অন্যান্য চরিত্রগুলির লুকস সেট করে ফাইনাল করতে লেগে যাবে গোটা এপ্রিল মাস। তাই সিরিয়ালের শুটিং শুরু হবে এপ্রিল মাসের শেষের দিকে বা মে মাসের শুরুতে। আর টেলিকাস্ট হবে মে মাসের শেষের দিকে।

Mithai Soumitrisha 1

ফলে মিঠাই চলবে মে মাসের শেষ পর্যন্ত। আর তাই এই সিরিয়ালের দর্শক আরো একমাস বেশি দেখতে পাবে এই সিরিয়াল। তবে হ্যাঁ, জি বাংলা নিজের প্রযোজনায় তিনটের বেশি সিরিয়াল চালাতে পারবে না। তাই মে মাসেই শেষ করতে হবেই যে কোনো একটা সিরিয়াল।

মিঠাই, খেলনা বাড়ি নাকি নিম ফুলের মধু কোনটা শেষ হবে? এটা ঠিক হবে টিআরপি দেখে। তবে আপাতত চ্যানেল ফাইনাল করেছে মিঠাই শেষ করবে। কিন্তু এখনই নয়। ফলে আয়ু আর একটু বেড়ে গেলো মিঠাইয়ের।

Titli Bhattacharya