Bangla Serial

Mitul vs Mithai: গর্ভবতী মিতুল আর মিঠাইয়ের সাধ ভক্ষণ! আপনার চোখে মিষ্টি লাগছে কাকে? ইমোজি দিয়ে জানান ভালোলাগা

জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয়তম ধারাবাহিক হচ্ছে “মিঠাই”(Mithai)। আর এই জনপ্রিয়তার জন্য‌ই টিআরপি তালিকায় দীর্ঘদিন ফাস্ট গার্ল ছিল মিঠাই। এই ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু(Soumitrisha Kundu)। আর নায়কের চরিত্রে রয়েছেন টলিউডের হার্টথ্রব আদৃত রায়(Adrita Roy)। খুব অল্প সময়ের মধ্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল ধারাবাহিক মিঠাই। উচ্ছে বাবু আর মিঠাই-এর প্রেমে জমে উঠেছিল এই ধারাবাহিক।

বাঙালি দর্শকদের মন জিতে নেয় মোদক পরিবারের সবার একাত্মতা। স্ত্রী, মেয়ে, জামাই নাতি-নাতনি ছেলে সবাইকে নিয়ে বাড়ির কর্তা সিদ্ধেশ্বর মোদকের ভরা সংসার। বর্তমানে বাংলা টেলিভিশনে যে সমস্ত পারিবারিক ধারাবাহিক গুলি চলছে তার মধ্যে অন্যতম হল মিঠাই আর মোদক পরিবার। কয়েক মাস আগে মিঠাই ধারাবাহিকের ট্র্যাকে বদল আসে। বড়সড় লিপ নেয় এই ধারাবাহিক। মা হয় সবার প্রিয় মিঠাইরানী।‌ তার আগে সাধ ভক্ষণ হয় মিঠাইয়ের। তবে এই সাধ ভক্ষণ ছিল একটু ইউনিক। এখানে মিঠাই রানী একা নয়, মিঠাইয়ের নির্দেশে সাধ খান উচ্ছে বাবুও।

mithai serial new promo mithai sadh with gopaler baba ucchebabu

আর এবার মা হতে চলেছেন জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ির মিতুল। বাংলায় চলা বর্তমানে বিভিন্ন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল এই ধারাবাহিক। এই ধারাবাহিকে নায়িকা চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী আরাত্রিকা মাইতি। যিনি বাঙালি দর্শকদের কাছে ‘লেডি রঞ্জিত মল্লিক’ তো আবার কারর কাছে ‘লেডি সিংহম’ হিসেবে পরিচিত। আর এই ধারাবাহিকে তাঁর বিপরীতে নায়ক ইন্দ্র’র চরিত্রে অভিনয় করছেন ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ।

mitul 1

জানা গেছে, খেলনা বাড়ি ধারাবাহিকের গল্প এগিয়ে যাচ্ছে প্রায় ১০ বছর। আগামী দিনে দর্শকের জন্য চমক হিসেবে দেখানো হবে মিতুলের ছেলেকে। আর তার আগে ভাইরাল হল মিতুলের সাধ ভক্ষণের ছবি। লাল ব্লাউজ, হলুদ শাড়ি, গয়না পরিহিতা মিতুলের সাধ ভক্ষণের ছবি অনবদ্য‌। অন্যদিকে লাল টুকটুকে মিঠাইয়ের সাধের ছবিও দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। ফের একবার ভাইরাল সেই ছবি। তা আপনাদের চোখে সাধ ভক্ষণের সাজে কাকে বেশি মিষ্টি দেখতে লাগছে মিতুল না মিঠাই? নাকি উভয়েই? ইমোজি দিয়ে জানাতে পারেন ভালোলাগা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।